সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

সরকারের বাধায় ৩ ঘণ্টার সমাবেশ তিন দিনে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

সরকারের বাধায় ৩ ঘণ্টার সমাবেশ তিন দিনে

বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকারের বাধার কারণে    তিন ঘণ্টার সমাবেশ তিন দিনের হয়ে    গেছে। রাজশাহীতে আগে থেকেই সারা বিভাগের মানুষ আশ্রয় নিয়েছে, তাদের খাবারের ব্যবস্থা করা হয়েছে। অনেকেই দল করেন না কিন্তু সহায়তা করেছেন। গতকাল বেলা সাড়ে ১১টায় রাজশাহীর একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, প্রতিটি সমাবেশে নতুন অভিজ্ঞতা হচ্ছে। গণঅভ্যুত্থান দেখেছি। কিন্তু এমন অভিজ্ঞতা হয়নি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, রাজশাহীতে বাস ধর্মঘট হবে না। কিন্তু হয়েছে। সমাবেশ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ধর্মঘট শেষ। যারা আসতে পারেনি তাদের কাছে সরকারে বিরুদ্ধে ভাবমূর্তি তৈরি হয়েছে। তিনি বলেন, জিয়া অরফানেজ ফান্ডের অর্থ অব্যবস্থাপনার জন্য বেগম খালেদা জিয়ার শাস্তি হয়েছে। একজন প্রধানমন্ত্রী তো অনেক প্রতিষ্ঠানের দায়িত্বে থাকেন। তার পক্ষে সবদিকে খেয়াল রাখা সম্ভব হয় না। তিনি লুট করে নেননি। বর্তমানে সেই প্রতিষ্ঠানে ৮ কোটি টাকার ওপরে হয়ে গেছে।

মতবিনিময়ে অন্যদের মধ্যে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহসাংগঠনিক সম্পাদক এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন, শাহিন শওকত উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর