শনিবার, ২৫ মে, ২০২৪ ০০:০০ টা
শামসুজ্জামান দুদু

আজিজ-বেনজীরের দুর্নীতির অংশীদার সরকারও

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ ও আইজিপি বেনজীর আহমেদের দুর্নীতির অংশীদার বর্তমান সরকারও। তিনি বলেন, সরাসরি না হলেও পরোক্ষভাবে এ সরকারও তাদের দুর্নীতির সঙ্গে জড়িত।

গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া মিথ্যা মামলা প্রত্যাহার এবং যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ সব বন্দির মুক্তি দাবিতে অবস্থান কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

আয়োজক সংগঠন গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ। শামসুজ্জামান দুদু বলেন, সাবেক সেনাপ্রধান আজিজ বর্তমানে সপরিবারে মার্কিন নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছেন। তার মাধ্যমে ২০১৮ সালে আপনি নদী পার হয়েছিলেন। আপনার এক সময়ের পুলিশপ্রধান বেনজীর আহমেদের সম্পদ এবং ব্যাংক হিসাব জব্দ করতে বলেছেন কোর্ট। তিনি শুধু আপনার সমর্থকই ছিলেন না, তার ঘাড়ে চেপে আপনারা সরকার গঠন করেছেন। দুদু বলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার স্বর্ণ চোরাচালানসহ অনেক অবৈধ কাজের সঙ্গে জড়িত ছিল। এসব দুর্নীতিগ্রস্ত ব্যক্তি যদি জাতীয় সংসদের সদস্য হয় তাহলে আর কী বাকি থাকতে পারে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর