শুক্রবার, ৬ জুলাই, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

রঙ বাংলাদেশে বর্ষা সংগ্রহ

রঙ বাংলাদেশ সেজন্যই এই বর্ষায় বিশেষ সংগ্রহ তৈরি করেছে সার্বিক বিষয় মাথায় রেখেই। বিশেষত এই সময়ের ভাপসা গরম, নাভিশ্বাস ওঠা আর্দ্রতা আর বৃষ্টি এই তিনটি বিষয় বর্ষা কালেকশনে বিশেষ গুরুত্ব পেয়েছে। যাতে পোশাক হয় এই সময়ের উপযোগী আর আরামদায়ক। এই কালেকশনে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, সিঙ্গেল কামিজ, টি-শার্ট, কাতুয়া, আর বাচ্চাদের পোশাকেই সাজানো হয়েছে বর্ষা সংগ্রহ। এ ছাড়া রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকভার, পিলোকভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস।

সৌন্দর্য চর্চায় বায়োজিন

অত্যাধুনিক প্রযুক্তির  মাধ্যমে বায়োজিন  ত্বকের যত্নে আধুনিক চিকিৎসার  মাইফলক তৈরি করেছে। বায়োজিনের সেবাসমূহের মধ্যে রয়েছে ব্রণ ও ব্রণের দাগ, পিগমেনটেসন, সানবার্ন, হোয়াইটেনিং, ব্রাইটেনিং, এন্টি এজিং, ফেস টাইটেনিং, ফেস সেপিং, ফেস স্লিমিং, বডি স্লিমিং, বডি শেপিং, আন ওয়ান্টেড হেয়ার রিমুভাল চুল পড়া ও নতুন চুল গজানোর সমাধান, তিল রিমুভাল ইত্যাদি। এ ছাড়াও রয়েছে হোম কেয়ার ডিভাইস যার মাধ্যমে ঘরে বসেই ত্বক ও চুলের যত্ন নিতে পারবেন। বিস্তারিত জানতে চলে আসুন বায়োজিনের উত্তরা ধানমন্ডি এবং মিরপুর শাখায়।

টি-শার্টে বিশ্বকাপের উন্মাদনা

চলছে ফুটবল বিশ্বকাপ। আর উন্মাদনায় ভাসছে গোটা বিশ্ব। এই উন্মাদনায় নতুন মাত্রা যোগ করতে লাইফস্টাইল ব্র্যান্ড রাইজ নিয়ে এসেছে জার্সি, টি-শার্ট। আরামদায়ক সুতি কাপড়ের টি-শার্টগুলোতে থাকছে প্রিয় দলের পতাকার রঙ্গের ছোঁয়া। সুলভ মূল্যে রাইজের সব আউটলেট থেকে টি-শার্টগুলো কিনতে পারবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর