শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

পুজোর সাজে লা রিভ

পুজোর সাজে নিজেকে পূর্ণতা এনে দিতে ফ্যাশন হাউস লা রিভ নিয়ে এসেছে ‘পুজো কালেকশন-২০১৮’। নারীদের পাশাপাশি সব বয়সী পুরুষদের জন্যও পুজো সমাহারে থাকছে বাহারি আয়োজন। লা রিভ কিডস কর্নারেও থাকছে দুই থেকে তেরো বছরের ছেলে ও মেয়ে শিশুদের জন্য বর্ণিল পোশাক। লা রিভ পুজো কালেকশন-২০১৮ যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং মল স্টোরসহ লা রিভের শোরুমে পাওয়া যাচ্ছে। অনলাইন (www.lerevecraze.com) থেকেও লা রিভ পুজো কালেকশন ঘরে বসে পাওয়া যাবে।

হেয়ার অ্যান্ড কেয়ার জেন্টস পারলার

সৌন্দর্যসচেতন ছেলেদের জন্য ঢাকার প্রাণকেন্দ্র মালিবাগ মোড়ে উদ্বোধন হলো অত্যাধুনিক মেশিন আর দক্ষ কারিগর-এর সমন্বয়ে ‘হেয়ার এন্ড কেয়ার’ জেন্টস পারলার এর ২য় শাখা। পারলার এর শুভ উদ্বোধন করেন জনপ্রিয় আর জে, উপস্থাপক ও অভিনেতা নীরব খান, আর জে জিলানী এবং মডেল আসিফ খান। হেয়ার এন্ড কেয়ার প্রথম যাত্রা শুরু হয় ২০১৬ সালে দক্ষিণ বনশ্রীতে। এখানে সেবা হিসেবে পাবেন নতুন সব হেয়ার স্টাইল, ফেসিয়াল, পিয়ারসিং, ট্যাটু এবং বডি ম্যাসাজ।

রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ

প্রতিবারের মতো রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ অন্য সবার চেয়ে আলাদা। এবারও এই সংগ্রহ দারুণ সমৃদ্ধ। কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই বাচ্চাদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়।

আর শারদীয় আয়োজনকে অনিন্দ্য সুন্দর করতে থিম হিসেবে বেছে নেওয়া হয়েছে পদ্ম, মন্দির, ফোরাল ও আলপনা। এবারের শারদীয় উৎসবে রঙ বাংলাদেশ-এর শারদ উপহার! অনলাইন কেনাকাটায় ১৫% মূল্যছাড়। রঙ বাংলাদেশ-এর ওয়েবসাইট- www.rang-bd.com অথবা ফেসবুক পেজ থেকে অর্ডার করলেই সব সামগ্রীতেই এই বিশেষ ছাড় পাওয়া যাবে । অফার চলবে  ১-১৫ অক্টোবর-২০১৮ পর্যন্ত।

 

পূজা উৎসবে এ. হাকিমের পর্দা

দুর্গা উৎসব সামনে রেখে পুরান ঢাকার ইসলামপুর চায়না মার্কেট বেইজমেন্টে অবস্থিত দেশের ঐতিহ্যবাহী পর্দা-সোফা-চাদর ও গাড়ির সিট এবং কুশন কভারের কাপড় বিক্রয় প্রতিষ্ঠান এ. হাকিম ট্রেডার্স ক্রেতাদের জন্য দেশি-বিদেশি কাপড়ের পসরা সাজিয়েছে। ঘরের আভিজাত্য ফুটিয়ে তুলতে দৃষ্টিনন্দন পর্দা-সোফা কভারের বিকল্প অন্য কিছু নেই। রুচিসম্মত পর্দা ও সোফা কভার তৈরি করতে বেশ কয়েক দিন সময়ের প্রয়োজন হয়, তাই যে কোনো উৎসবের আগেভাগেই ঘরের সৌন্দর্যের জন্য প্রস্তুতি নেওয়া দরকার। এ. হাকিম-এর ট্রেডার্সের পর্দা সৌন্দর্য ও রুচির প্রতীক।

যোগাযোগ : এ. হাকিম ট্রেডার্স, ৫-৬ চায়না মার্কেট, ইসলামপুর, ঢাকা-১১০০।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর