শুক্রবার, ২৫ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

বসন্ত ভালোবাসায় কে ক্রাফ্‌ট

বসন্তে সাজে প্রকৃতি-বয়ে আনে ভালোবাসার অনুভূতি। নানা পোশাকে এ সময়কে রাঙাতে চায় দেশের অন্যতম প্রধান ফ্যাশন হাউস কে ক্রাফ্ট। তাই বসন্ত ভালোবাসার এই পোশাক আয়োজনে থাকছে শাড়ি, সালোয়ার-কামিজ, টপ্স, স্কার্ট, শার্ট, পাঞ্জাবি, টি-শার্ট, বাচ্চাদের পোশাকসহ নানা উপহার সামগ্রী। সময় ও পরিবেশ অনুযায়ী পোশাকে রয়েছে ট্রাডিশন ও ট্রেন্ডসের এর সমন্বয়। পোশাকগুলোর ডিজাইন, কম্পোজিশন কালার-এ থাকছে বসন্তের ছোঁয়া। এ ছাড়া যুগল পোশাক, ফ্যামিলি পোশাকের রয়েছে বিশেষ সম্ভার। এই বিশেষ আইটেমগুলো পাওয়া যাবে কে ক্র্যাফ্টের প্রতিটি আউটলেট ও অনলাইন ষ্টোর Kaykraft.com এ ।

 

টুয়েলভ ক্লদিং-এ ছাড়

ফ্যাশন হাউস টুয়েলভ ক্লদিং শীতের পোশাকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। ক্রেতাদের চাহিদা পূরণ করতেই এ ছাড়ের আয়োজন করছে টুয়েলভ ক্লদিং। সমকালীন ফ্যাশনে থাকছে ট্রেন্ডি জ্যাকেট, ফরমাল স্যুট, ব্লেজার, ট্রাউজার এবং সোয়েটার। ডিজাইন এবং প্যাটার্নে থাকছে বৈচিত্র্যতা। এ ছাড়াও উইন্টার কালেকশনে রয়েছে ব্লেজার, হুডি, ডেনিম জ্যাকেট, সোয়েটার, জগার্স, ডেনিম শার্ট, ওয়েস্ট কোট, জিন্স, ভেস্ট, লেডিস জ্যাকেট, পঞ্চ, ডেনিম প্যার্ন্টসহ নানা ট্রেন্ডি পোশাক। পাশ্চাত্য ফ্যাশনের চলতি ধারার সঙ্গে সমন্বয় রেখে সবার জন্য বর্ণিল পোশাকে সেজেছে টুয়েলভ ক্লদিং । ৫০ শতাংশ ছাড় পাবেন টুয়েলভ-এর সব শো-রুমে।

 

শোভন মেকওভারে ৫ প্যাকেজ

শোভন মেকওভারে হলুদের সাজে দিচ্ছে আকর্ষণীয় ৫টি প্যাকেজ। প্যাকেজগুলো যথাক্রমে- ব্রোঞ্জ ৮ হাজার টাকা, সিলভার ১২ হাজার টাকা, গোল্ড ১৫ হাজার টাকা, ডায়মন্ড ১৭ হাজার টাকা এবং প্লাটিনাম ২২ হাজার টাকা। বিয়ের মৌসুম উপলক্ষে শোভন মেকওভার তাদের গোল্ড, ডায়মন্ড এবং প্লাটিনাম প্যাকেজগুলোর সঙ্গে দিচ্ছে কনের হলুদের সাজের গহনা। তাও একদম ফ্রি! যোগাযোগ: শোভন মেকওভার, হাউস-০৫, রোড- ০৮, ব্লক- এফ, নিকেতন, গুলশান, ঢাকা। মোবাইল: ০১৭৪৪৮৮৯৪৯৮।

 

দূর হবে ফরমালিন

বেশিদিন খাদ্যবস্তু সংরক্ষণ ও বাড়তি সুবিধা পাওয়ার আশায় অসাধু ব্যবসায়ীরা শাকসবজি, ফলমূলসহ নিত্যপ্রয়োজনীয় প্রায় সব দ্রব্যেই ফরমালিন মেশান। এই ফরমালিন মানবদেহের জন্য মারাত্মক ক্ষতিকর। ভেজাল ও ক্ষতিকর রাসায়নিকের এই সময়ে ফরমালিনমুক্ত ফলমূল-শাকসবজি খাওয়ার জন্য ক্লিনাভা নামে একটি ফরমালিন ক্লিনার বাজারে এনেছে পূর্ণাভা লিমিটেড। শাকসবজি, ফলমূল থেকে কীটনাশক, ফরমালিন ইত্যাদি ক্ষতিকর উপাদান দূর করে স্বাস্থ্যকর করে নেওয়ার সহজ মাধ্যম এই ক্লিনাভা। বাজার থেকে কেনা শাক-সবজি খাওয়ার আগে ১০-১৫ মিনিট ক্লিনাভায় ভিজিয়ে নিলেই দূর হবে কীটনাশক, ফরমালিন ইত্যাদি ক্ষতিকর উপাদান। ল্যাবে পরীক্ষা করে দেখা গেছে, খাওয়ার আগে শাক-সবজি ৩০ মিনিট ক্লিনাভা ব্যবহার করে ভিজিয়ে রাখলে প্রায় ৯৯ শতাংশ কীটনাশক, ফরমালিন ইত্যাদি ক্ষতিকর উপাদান দূর হয়। এমনটাই জানিয়েছেন, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের (বিসিএসআইআর) জ্যেষ্ঠ বিজ্ঞানী রেজাউল করিম। তিনি জানান, এই পণ্যটি বিসিএসআইআর গবেষণাগারে পরীক্ষার মাধ্যমে তৈরি করা হয়েছে। ক্লিনাভাতে ভিজিয়ে রেখে এরপর পরিষ্কার পানিতে ধুয়ে নিয়ে খাদ্য উপাদানে ফরমালিন থাকে না বললেই চলে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর