Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৮ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ মার্চ, ২০১৯ ২২:০৫

যত আয়োজন

যত আয়োজন

ইতালিয়ান ব্র্যান্ড ন্যানোগ্রেস পোরসেলানাটোর যাত্রা শুরু

দক্ষিণ এশিয়ায় এই প্রথম সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে আবাসন শিল্পের অত্যাবশ্যকীয় পণ্য ইতালিয়ান টাইলসের শো-রুম ন্যানোগ্রেস লাইফস্টাইল এক্সপেরিয়েন্স সেন্টারের যাত্রা শুরু হলো। সম্প্রতি সাঁতারকুল, উত্তর বাড্ডায়, এই শো-রুমের আনুষ্ঠানিক  উদ্বোধন করেন সাবেক প্রধান স্থপতি শাহ আলম জহিরউদ্দিন, স্থাপত্য অধিদফতর, গণপূর্ত মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থপতি শামসুল ওয়ারেছ, স্থপতি আবুু সাঈদ এম আহমেদ, স্থপতি জালাল আহমেদ এবং স্থপতি মাসুদুর রহমান। এ ছাড়াও    ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ন্যানোগ্রেস পোরসেলানাটোর ব্যবস্থাপনা পরিচালক জিনলিয়ান জেং, দাহমাশি ট্রেডিং কোম্পানি লিমিটেডের সম্মানিত চেয়ারম্যান  নোমান চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ মোস্তফা চৌধুরীসহ দেশের স্বনামধন্য স্থপতিবর্গ এবং আবাসন শিল্পের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের কর্তা ব্যক্তিবর্গ। ২০১৪ সাল থেকে বাংলাদেশের অভিজাত স্থাপনায় ব্যাপক জনপ্রিয়, ইতালির উদ্ভাবিত ও ডিজাইনকৃত, দীর্ঘস্থায়ী, স্বল্প পানি শোষণ ক্ষমতা সম্পন্ন টাইলস ন্যানোগ্রেস পোরসেলানাটো বাজারজাত করে আসছে দাহমাশি ট্রেডিং কোম্পানি লিমিটেড।

আপন আলোয় উজ্জ্বল নারী

আন্তর্জাতিক নারী দিবসে নারীদের জন্য নারীর কাক্সিক্ষত সৌন্দর্য প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড কিছু করবে না তাই কি হয়? বিশ্বের প্রতিটি নারীকে সম্মান জানাতে ওমেন্স ওয়ার্ল্ড দিচ্ছে বিশেষ অফার! সৌন্দর্য সচেতন নারীদের জন্য ৮ মার্চ সামনে রেখে বিভিন্ন ফেসিয়াল, ফেয়ার পলিশ, হেয়ার কাট, পেডিকিওর, মেনিকিওর, মেকআপসহ ৪টি আকর্ষণীয় প্যাকেজ।  মাত্র দেড় হাজার টাকা থেকে প্যাকেজ শুরু। প্যাকেজগুলো চলবে মার্চ মাস জুড়েই। আকর্ষণীয় প্যাকেজগুলো পেতে যোগাযোগ করুন ওমেন্স ওয়ার্ল্ড-এর সিগনেচার ব্রাঞ্চ (গুলশান), উত্তরা, কাকরাইল, ধানমন্ডি, মিরপুর শাখায়।

নারী দিবসের স্পেশাল প্যাকেজ

নারীর সৌন্দর্য সচেতনতায় এগিয়ে বেয়ার বিজ বডি ওয়েক্স অ্যান্ড বিউটি সেলুন। এবারের নারী দিবস উপলক্ষে তারা দিচ্ছে মাত্র ২ হাজার টাকায় পার্টি মেকআপ, হেয়ার বান, শাড়ি পরার রেগুলার স্পেশাল প্যাকেজ! এ ছাড়াও প্যাকেজ চলাকালীন অন্যান্য সার্ভিসের ওপর থাকছে ১৫ শতাংশ ছাড়! ডিসকাউন্ট ও প্যাকেজ অফারটি চলবে পুরো  মার্চ-২০১৯ জুড়ে। বেয়ার বিজ বডি ওয়েক্স অ্যান্ড বিউটি সেলুন এবং ফিটনেস ক্লাবের স্বত্বাধিকারী শারমিন সেলিম তুলির প্রথম প্রকাশিত বই ‘রূপচর্চার সাতসতের’ বইটি কিনলেও পাবেন বিউটি সার্ভিসের ডিসকাউন্ট কুপন। গুলশান-২ এর পিংক সিটিতে অবস্থিত বেয়ার বিজ বডি ওয়েক্স অ্যান্ড বিউটি সেলুনে যোগাযোগ করুন।

বেইলি রোডে হিজাব বুক

ফ্যাশন ব্র্যান্ড হিজাব বুক তাদের তৃতীয় শাখা খুলেছে বেইলি রোডের সিরাজ ক্যাপিটাল সেন্টারে। সম্প্রতি নতুন এ শাখার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিজাব বুকের কর্ণধার নিউমা নাহারসহ প্রতিষ্ঠানটির ক্রেতা-সুধিজন। এখানে রয়েছে ফ্যাশনাবল হিজাব, আভায়া, কেভ, গাউন, স্কার্ফ, কোটিসহ হিজাব ফ্যাশনের নানা অনুষঙ্গ। ২০১৬ সালে ধানমন্ডির মেট্রো শপিং মলে তাদের প্রথম শাখা এবং চট্টগ্রামের সানমার ওশান সিটিতে ২০১৭ সালে দ্বিতীয় শাখা খোলা হয়। বিক্রয় কেন্দ্রের পাশাপাশি তাদের সব পণ্যই ঘরে বসে কেনা যাবে ফেসবুক পেজ ও ওয়েব সাইটের মাধ্যমে। হিজাব বুকের কর্ণধার নিউমা নাহার বলেন, আমাদের পণ্যগুলো চায়না, দুবাই, মালয়েশিয়াসহ বিভিন্ন দেশ থেকে আমদানি করা। পাশাপাশি আমাদের নিজস্ব ডিজাইনেও তৈরি হয় অনেক পণ্য। ফেসবুক পেজ: facebook.com/hijabbook ওয়েবসাইট: https://hijabbook.com.


আপনার মন্তব্য