শিরোনাম
শুক্রবার, ২২ মার্চ, ২০১৯ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

রঙ বাংলাদেশ

স্বাধীনতার উদযাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ ব্যবস্থা করেছে রঙ বাংলাদেশ। স্বাধীনতার গান ও বাংলাদেশের পতাকা তুলে ধরা হয়েছে এবার কাপড়ের ক্যানভাসে। মূল রং হিসেবে বেছে নেওয়া হয়েছে লাল ও পতাকার সবুজ। আছে সবুজের শেড, সাদা, টিয়া, গোল্ডেন এবং হলুদের কম্বিনেশন। এ ছাড়াও রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে থাকছে ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি এবং রঙ জুনিয়র-এর পোশাকেও রয়েছে স্বাধীনতার উৎসবের আমেজ। শুধু বড়দের নয়, ছোটদের পোশাকেও রয়েছে বাংলাদেশি সব উসবের আমেজ।

নিপুণের ছাড়!

স্বাধীনতার প্রায় সমবয়সী নিপুণ। দেশের কাপড়ে দেশের মানুষকে ফ্যাশনেবল পোশাক উপহার দিতে ১৯৭৩ সালের মার্চ মাসে  নিপুণ প্রতিষ্ঠা করা হয়। বাংলাদেশে ফ্যাশন হাউস কনসেপ্টের প্রবক্তা নিপুণ সময় পরিক্রমায় আজ ৪৬ বছর। ঢাকা, চট্টগাম, সিলেট, বগুড়া, নারায়ণগঞ্জ ও রাজশাহী বর্তমানে নিপুণের ৯টি শোরুম আছে।  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিপুণ দিচ্ছে ৭০% পর্যন্ত বিশেষ মূল্যছাড়। এই ছাড় চলবে ১৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত।

অনলাইনে ইজি ফ্যাশন

সনামধন্য ব্র্যান্ড শপ ইজি ফ্যাশন এখন অনলাইনে। অনলাইনে ইজি দিচ্ছে অবিশ্বাস্য ছাড়! শুভ উদ্বোধন উপলক্ষে  সীমিত সময়ের জন্য ইজিতে থাকছে  সব প্রকার  পোশাকে ২০% ছাড়! ছেলেদের সব ধরনের পোশাক পাওয়া যাবে ইজির অনলাইনে শপিং-এ। আপনার পোশাকটি অনলাইন থেকে  কিনে কোনো প্রকার সমস্যা হলে  ইজি যে কোনো শো-রুম থেকে বদলে নিতে পারবেন। ঢাকায় ডেলিভারি চার্জ ফ্রি। চাইলে বিকাশ-এ পেমেন্ট করার সুবিধাও রয়েছে। ওয়েবসাইট:

www.easy fashion bd.com.
Page:Easy Fashion Ltd.

মুসলিম কালেকশনে ক্যাজুয়াল শার্ট

মুসলিম কালেকশন নিয়ে এসেছে নিউ ক্যাজুয়াল ফুলস্লিভ শার্ট। ক্রেতাদের চাহিদার প্রতি লক্ষ্য রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি এসব শার্ট। এ ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের ফুলহাতা টি-শার্ট, পলোশার্ট, ফুলহাতা শার্ট। বিক্রয়কেন্দ্র: মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা।

দেশের বাজারে ভিটো

তেল ঠিক রাখে খাবারের মান,  তেমনি তেলকে ঠিক রাখে ভিটো। জার্মানি ভিত্তিক তেল পরিশোধন যন্ত্র ‘ভিটো’ বাংলাদেশের বাজারে নিয়ে এলো মেঘনা এক্সিকিউট হোল্ডিংস। সম্প্রতি রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মধ্যেমে দেশের বাজারে ‘ভিটো’র উদ্বোধন করে প্রতিষ্ঠানটি। ভিটো ব্যবহার তেলের অপচয় ৫০ শতাংশ পর্যন্ত কমে আনে এবং এটি পরিবেশ বান্ধব। ভিটোর পণ্য তালিকায় রয়েছে ভ্রাম্যমাণ তেল ফিল্টার সিস্টেম, রান্নার তেল পরীক্ষার জন্য সহজ মান পরিমাপক ব্যবস্থা (ইজি কোয়ালিটি মেজারমেন্ট সিস্টেম) এবং তাপমাত্রা নিয়ন্ত্রণ ইউনিট। বিশ্বেও বেশ কয়েকটি বিখ্যাত ব্র্যান্ড ভিটো ব্যবহার করে। যার মধ্যে রয়েছে, বার্গার কিং, হিল্টন, ম্যারিয়ট এবং নান্দোস।

 

আলোকিত নারী ফাউন্ডেশনের যাত্রা

নবাবগঞ্জের দোহারে যাত্রা শুরু করল ‘আলোকিত নারী ফাউন্ডেশন’। নারী দিবস উপলক্ষে ৮ র্মাচ ২০১৯ এ যাত্রা শুরু করা ফাউন্ডেশনটি কাজ করবে নারী উন্নয়ন ও নারী সচেতনতা বৃদ্ধিতে। দেশের অর্থনীতিতে ব্যাপক অবদান রেখে চলা উদ্যোক্তা শারমিন সেলিম তুলির উদ্যোগে এই ফাউন্ডেশন গড়ে তোলা হয়েছে। তুলি স্রোতধারা ফ্যাশন হাউস, বেয়ার বিজ বডি ওয়াক্স অ্যান্ড বিউটি সেলুন এবং বেয়ার বিজ ফিটনেস কাব এর স্বত্বাধিকারী হিসেবে দক্ষতার সঙ্গে এগিয়ে চলেছেন। তার গড়ে তোলা প্রতিষ্ঠানে বহু নারী পুরুষের কর্মসংস্থানের সুযোগ হয়েছে।

 

অলিম্পিয়া গ্রুপের নতুন প্রজেক্ট

অলিম্পিয়া গ্রুপের অন্যতম অঙ্গ সংগঠন অলিম্পিয়া হোল্ডিংস শুরু করছে নতুন এক প্রজেক্ট। ঢাকার অদূরে সাভার ক্যান্টনমেন্ট এবং সাভার ডিএইচএস সংলগ্ন একটি ১৬ তলা বিলাসবহুল হোটেল নির্মাণ করতে যাচ্ছে। চারতারকা বিশিষ্ট হোটেলটি সাভার এলাকার শোভা বৃদ্ধি করবে বলে আশাবাদী অলিম্পিয়া গ্রুপের চেয়াম্যান। মাত্র চার লাখ টাকা বিনিয়োগ করে সাফ-কবলা মালিকানা সুবিধা, সুদমুক্ত হালাল উপার্জন, একবার বিনিয়োগ আজীবন উপার্জন এবং মালিকানা হস্তান্তর সুবিধা।

 

মেঘের নতুন পোশাক

ফ্যাশন হাউস মেঘ স্বাধীনতা দিবস উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। লাল-সবুজ রঙে আরামদায়ক কাপড়ে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে মুক্তিযুদ্ধের আমেজ। মেঘের বিক্রয় কেন্দ্র আছে- ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর