শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

কে-ক্রাফটের গ্রীষ্মকালীন সংগ্রহ

এবারের গ্রীষ্মকালে কে-ক্র্যাফট নিয়ে এসেছে গরম উপযোগী পোশাক। অলঙ্করণে, পরিচ্ছন্নতা ও রঙের ব্যবহারে পরিমিতবোধ, কাট ও প্যাটার্নে আরামদায়ক ও স্বস্তিকে নিশ্চিত করা হয়েছে এবারের আয়োজনে। শাড়ি, সালোয়ার-কামিজ ও মেয়েদের কুর্তির পাশাপাশি ছেলেদের পাঞ্জাবির নতুন ডিজাইন রয়েছে। যেহেতু গরম থাকছে তাই ভয়েল, কটন ও লিনেন কাপড়কে প্রাধান্য দেওয়া হয়েছে। মাধ্যম হিসেবে হাতের কাজ, স্ক্রিন প্রিন্ট, মেশিন এমব্রয়ডারি, টাই-ডাই ও হালকা কারচুপি ব্যবহার করা হয়েছে। এসব কালেকশন পাওয়া যাচ্ছে কে-ক্রাফটের সব শাখায় ও অনলাইন aykraft.com-এ।

ঈদে গ্রামীণ ইউনিক্লো

এবারের ঈদ আয়োজনে গ্রামীণ ইউনিক্লো ছেলেদের জন্য নিয়ে এসেছে উন্নত ও বিশ্বমানের বিশেষ ফেব্রিকে তৈরি বিভিন্ন রং এবং ডিজাইনের পাঞ্জাবি, লিনেন শার্ট ও ড্রাই পোলো-শার্ট যা গরমের দিনে খুবই আরামদায়ক, ডেনিম শার্ট, কটনের প্রিন্টেড শার্ট, বিভিন্ন ডিজাইনের চেক শার্ট, প্রিন্টেড ডেনিম শার্ট, স্ট্যান্ড কলার শার্ট, বিশেষভাবে তৈরি ইজি প্যান্টস, জিনস, চিনো প্যান্টসসহ আরও বিভিন্ন আইটেম। আর মেয়েদের জন্য থাকছে বিভিন্ন ডিজাইনের হালকা ও ভারী কাজের সলিড এবং প্রিন্টেড কামিজ, শ্রাগ, টপস্, ভিন্ন স্টাইলের প্যান্টস ও পালাজো, লেগিংসসহ আরও বিভিন্ন আইটেম।

 

বার্ডস আইতে নতুন কালেকশন

বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে পোলো শার্ট, টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০।

রূপকথায় নতুন ক্যাজুয়াল শার্ট

ফ্যাশন হাউস রূপকথা নিয়ে এসেছে নতুন ক্যাজুয়াল শার্ট। এবারের কালেকশনে ফ্লোরাল প্রিন্ট ও এমব্রয়ডারিকে প্রাধান্য দেওয়া হয়েছে। আছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো-শার্ট, কাবলি। রূপকথার পোশাক সারা দেশে পাইকারি খুচরা বিক্রি করা হয়। যোগাযোগ : রূপকথা, দোকান নম্বর ৩২, সিটি প্লাজা, ফুলবাড়িয়া ঢাকা। ১০৩/এ নিচতলা আজিজ সুপার মার্কেট, শাহবাগ ঢাকা।

 

বসুন্ধরা সিটিতে টুয়েলভ-এর শোরুম

সম্প্রতি এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে শোরুম উদ্বোধন করেন চিত্রনায়ক সিয়াম এবং চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এমডি আবদুল্লাহ হিল রাকিব, চেয়্যারম্যান আবদুল্লাহ হিল নাকিব, সিএমও আবদুল ওয়াদুদ, সিইও ফাহমিদ ইসলামসহ কর্মকর্তারা। টুয়েলভ মূলত টিম গ্রুপের ১২তম প্রতিষ্ঠান। রাজধানী ঢাকা এবং ঢাকার বাইরে ময়মনসিংহ ও ফেনীতে প্রতিষ্ঠানটির আউটলেট রয়েছে। উদ্বোধন উপলক্ষে বসুন্ধরার শোরুমটিতে চলছে ২০% পর্যন্ত ছাড়!

যমুনা ফিউচার পার্কে ডিমান্ড-এর আউটলেট

তারুণ্যের প্রথম পছন্দের ফ্যাশন হাউস ডিমান্ড এবারে যমুনা ফিউচার পার্কে। সম্প্রতি উদ্বোধন করা হলো ১২তম আউটলেটটি। ফিতা কেটে শোরুমটি উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। এ সময় আরও উপস্থিত ছিলেন ডিমান্ড ফ্যাশন হাউসের ম্যানেজিং ডিরেক্টর রাসেল মাহমুদ, সাইফুর রহমান, হাসান মাহমুদসহ গণমাধ্যমের ব্যক্তিরা। ঈদকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে পুরো আউটলেট। বৈচিত্র্যতা খুঁজে পাওয়া যাবে ছেলে-মেয়েদের পোশাকে। রাজধানী ঢাকা এবং ঢাকার বাইরে ডিমান্ডের শোরুম রয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর