শুক্রবার, ১৭ মে, ২০১৯ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

জারায় আকর্ষণীয় অফার

৬টি ভিন্ন প্যাকেজে সাশ্রয়ী মূল্যে পাচ্ছেন আকর্ষণীয় বিউটি সার্ভিস। প্যাকেজগুলো হচ্ছে প্লাটিনাম, টিটেনাম, গোল্ড, ব্রোঞ্জ, সিলভার, ডায়মন্ড ইত্যাদি নামে। প্লাটিনাম প্যাকেজে থাকছে ফেসিয়াল, হেয়ার ট্রিটমেন্ট, পেরাফিন পেডিকিওর, মেনিকিওর মাত্র ৫৫০০ টাকায়। টিটেনাম প্যাকেজে থাকছে হোয়াইটেনিং ফেসিয়াল, ফুল বডি সাইনিং, রেগুলার মেনিকিওর, পেডিকিওর মাত্র ৪৫০০ টাকায়। তাছাড়া ফিটনেস সেন্টারে ভর্তি চলছে। এই রমজান মাসে ফিটনেস সেন্টারে ভর্তি হলেই থাকছে ১০০০ টাকা ছাড়। ভর্তি ফি ৫০০ টাকা, মাসিক ফি ৩০০০ টাকা তিন মাসের প্যাকেজ মাত্র ৯০০০ টাকা। এই অফার শুধুমাত্র রমজান মাসের জন্য প্রযোজ্য।

যোগাযোগ : বাড়ি-৩৫, রোড-২, লেভেল ৬, ধানমন্ডি, ঢাকা।

ফেনীতে ইনফিনিটি

রুচিশীল ও মানসম্মত পোশাক পৌঁছে দিতে ফেনীতে উদ্বোধন হয়েছে ইনফিনিটি মেগা মলের নতুন আরও একটি শোরুম। ১০ মে, এসএসকে রোড, ফেনীতে ইনফিনিটির নতুন শাখাটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. জুনায়েদ, পরিচালক নাইমুল হক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির কর্মকর্তারা জানান, সময়ের সঙ্গে সঙ্গে বেড়ে চলেছে  মানুষের পোশাকের চাহিদা। এখন মানুষ ভিন্ন ভিন্ন রং, ডিজাইন ও  কাপড়ের মানের ওপর বেশি গুরুত্ব দিয়ে থাকে। এসব চাহিদার কথা মাথায় রেখেই রাজশাহীর প্রাণকেন্দ্র ইনফিনিটি তাদের নতুন শাখা উদ্বোধন করল।

রঙ বাংলাদেশের ঈদ আয়োজন

বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ। প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক। ইসলামিক নকশা, ফ্লোরাল ও ইন্ডিয়ান টেটাইল এই তিনটি থিমই হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। ঈদ কালেকশনের তিনটি থিমে পোশাক নকশায় অবশ্যই গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। এবারের ঈদ কালেকশন তৈরি করা  হয়েছে আরামদায়ক কাপড়ে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর