শুক্রবার, ২৪ মে, ২০১৯ ০০:০০ টা

পোশাক পাড়ায় ঈদের ছোঁয়া

ঈদ উৎসবে নতুন পোশাক চাই-ই চাই। ঈদের দিন নতুন পোশাক পরে ঘুরে-বেড়াতে কার না ভালো লাগে! তাই ঈদের বাজারে ফ্যাশন হাউসগুলো তাদের পসরা সাজিয়েছে জমকালো পোশাকে। আর এসব নতুন পোশাকের রং এবং নকশায় রয়েছে বর্ণিল উৎসবের ছোঁয়া।

পোশাক পাড়ায় ঈদের ছোঁয়া

বুমের ঈদের পোশাক

ঈদ আয়োজনে বুম ছেলেদের জন্য নিয়ে এসেছে উন্নত ফেব্রিকে তৈরি বিভিন্ন রং এবং ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, পোলো-শার্ট; যা গরমের দিনে খুবই আরামদায়ক। বুমের পোশাক সারা দেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : ৪৯, আজিজ সুপার মার্কেট (দ্বিতীয় তলা) শাহবাগ ঢাকা-১০০০।

কে ক্রাফটের ঈদ আয়োজন

ঈদকে সামনে রেখে কে ক্রাফট ডিজাইনার গ্রুপ নানা ঐতিহ্যকে ফুটিয়ে তুলেছে আধুনিকতার আদলে। নকশিকাঁথা ভরাট, গুজরাটি, ক্রস, কাশ্মীরি, স্টিচ মোটিফকে প্রিন্টে ফুটিয়ে তুলে বৈচিত্র্যময় কাপড়ে ও প্যাটার্নে করা হয়েছে ঈদের আয়োজন। সব আয়োজন পাওয়া যাচ্ছে কে ক্রাফটের সব আউটলেটে। এ ছাড়া অনলাইনwww.kaykraft.com থেকে ঈদের পোশাক কিনতে পারেন।

ইজির বর্ণিল আয়োজন 

বাজারের অন্যতম  ট্রেন্ড হিসেবে ইজি এরই মধ্যে অসংখ্য নতুন ডিজাইনের টি-শার্ট, পলো-শার্ট, পাঞ্জাবি, কুর্তা, কোটি, কাবলি পাঞ্জাবি নিয়ে হাজির হয়েছে। সেই সঙ্গে ফরমাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, প্যান্ট ইত্যাদি তো থাকছেই! ছেলেদের সব ধরনের পোশাক পাওয়া যায় ইজিতে। তাই আপনিও অর্ডার করতে পারেন ইজির অনলাইনে শপিংয়ে। ঢাকাসহ বাংলাদেশের সব জেলাতেই ইজির শো-রুম রয়েছে।

মেট্রো ফ্যাশনে ঈদ আয়োজন

ঈদকে ঘিরে মেট্রো ফ্যাশন হাউস প্রতিবারের মতো এবারও তাদের পোশাকে স্টাইল, রং, নকশায় এনেছে ভিন্নতা। গরম এবং রংকে প্রাধান্য দেওয়া হয়েছে এবারের ঈদ আয়োজনে। এসব আকর্ষণীয় পোশাক পেতে যোগাযোগ : মেট্রো ফ্যাশন, জোন-বি, দোকান নং-জি বি ০০৮ ও জোন-ডি, দোকান নং-জি ডি ০১২-এ।

 

হাইওয়ের ঈদের পোশাক

গুণগত মানসম্পন্ন রকমারি ডিজাইনের সম্ভার নিয়ে হাইওয়ে লাইফস্টাইল বিক্রয় কেন্দ্র  ৩৮নং দোকান (২য় তলা) আজিজ সুপার মার্কেটে এবারের ঈদ বাজারে উপস্থিত। প্রাচ্য ও পাশ্চাত্যের ডিজাইনের সমন্বয়ে পোশাকগুলো যেমন আধুনিক তেমনি পরতেও আরামদায়ক। পাইকারি ও খুচরা বিক্রয়ে যোগাযোগ করুন আজিজ সুপার মার্কেটের আউটলেটে।

উৎসবে আনন্দে লোটো 

ঈদে লোটো ৫০০টিরও বেশি নতুন ডিজাইনের সমাহার ঘটিয়েছে তাদের আউটলেটগুলোতে। এর মধ্যে আছে লাইফস্টাইল সু, স্লিপার্স,  লেদার সু, লেদার স্যান্ডেলস, পোলো শার্টস, টি-শার্টস, জিন্স ও গ্যাবার্ডিন, মোকাসিন সু, পার্সোনাল কেয়ার, ব্যাগপ্যাক, লাগেজ, ট্রাভেল ব্যাগ ও অ্যাক্সেসরিজসহ নানা ধরনের প্রোডাক্ট। দেশের ১৫০টিরও বেশি আউটলেট নিয়ে সব বয়সের স্টাইল সচেতন মানুষকে হাসিমুখে সেবা দিয়ে যাচ্ছে জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড লোটো বাংলাদেশ।

বেয়ার বিজ ঈদ ডিসকাউন্ট

নারীর সৌন্দর্য সচেতনতায় এগিয়ে বেয়ার বিজবিডি। আসন্ন ঈদ উপলক্ষে রমজান মাসজুড়ে তারা দিচ্ছে রিবন্ডিং ও হেয়ার কালারের ওপর ৫০ শতাংশ ডিসকাউন্ট! এ ছাড়া হারবাল ফেসিয়াল, পেডিকিউর, মেনিকিউর ও হেয়ার স্পার সঙ্গে যে কোনো হেয়ার কাট ফ্রি। সঙ্গে রয়েছে আকর্ষণীয় অনেক অফার। যোগাযোগ করতে পারেন গুলশান-২ এর পিংক সিটিতে অবস্থিত বেয়ার বিজ বডি ওয়েক্স অ্যান্ড সেলুনে।

শোভন মেকওভারে ঈদ  

নানা রকমের ট্রিটমেন্ট প্যাকেজে রমজান উপলক্ষে শোভন মেকওভার দিচ্ছে ১০ থেকে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়া সকাল ৯টা থেকে ১২টার মধ্যে প্রায় ৮০ শতাংশ ছাড়ে পাবেন ‘সার্ভিস লাইট’-এর বেশ কিছু প্রয়োজনীয় সার্ভিস। যোগাযোগ :  শোভন মেকওভার, বাড়ি-৫, রোড-৮, ব্লক-এফ, নিকেতন, গুলশান, ঢাকা।

 

লা রিভ চ্যাটবট 

ফেসবুকে, ইন্টারনেটে কিংবা চলতি পথে লা রিভের পোশাক ভালো লেগেছে? স্ক্রিনশট নিয়ে বা মুঠোফোনে ছবি তুলে লা রিভের মেসেঞ্জার অথবা ওয়েবসাইটের লাইভ চ্যাটে অ্যালিসাকে পাঠিয়ে দিলে সঙ্গে সঙ্গেই জানা যাবে কোন কোন আউটলেটে এটি পাওয়া যাবে! শুধু তাই নয়, একইরকম আর কোনো পোশাক আছে কি না, আপনার সাইজ অনুযায়ী পাবেন কি না, এবং নিকটস্থ শো-রুমের ঠিকানা ও খোলার সময়সূচি সবই জানিয়ে দেবে অ্যালিসা। ওয়েবসাইট : ষবৎবাবপৎধুব.পড়স অথবা যোগাযোগ করতে হবে লা রিভের ফেসবুক মেসেঞ্জারে।

নিপুণের ঈদ আয়োজন 

ঈদে ক্রেতাদের আনন্দ দ্বিগুণ করতে নিপুণ অন্যান্য সব সময়ের মতো এবারো তার ক্রেতাদের জন্য তৈরি করেছে অনেক ফ্যাশনেবল এবং আরামদায়ক পোশাক। নিপুণে রয়েছে কুর্তি, সালোয়ার কামিজ, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া এবং বাচ্চাদের জন্য ফ্রক, কামিজ, পাঞ্জাবি তৈরি করেছে। পোশাকের প্যাটার্নে রয়েছে অনেক ভিন্নতা এবং সার্ফেস অরনামেন্টশনের ক্ষেত্রে স্ক্রিন প্রিন্ট ও ব্লক প্রিন্ট, অ্যামব্রয়ডারি এবং হ্যান্ড অ্যামব্র্রয়ডারিকে প্রাধান্য দেওয়া হয়েছে।

টুয়েলভ কদিং

ঈদে টুয়েলভ কদিং সময়টা গরম হওয়ায় ফেব্রিক ও রঙে পেয়েছে বিশেষ গুরুত্ব। রুচিশীল ও ট্রেন্ডি পোশাক যার প্যাটার্নে আনা হয়েছে ওয়েস্টার্ন স্টাইলের সঙ্গে দেশি ঘরানার ফিউশন। মেয়েদের ঈদের আয়োজনে  থাকছে টপস, শর্ট টপস, টিউনিক, টি-শার্ট, ডেনিম, সালোয়ার কামিজ, গাউন, কুর্তি, হেরেম প্যান্ট, ডেনিম, সিগার প্যান্ট ও পালাজ্জ। ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ডেনিম ও টুইল প্যান্টের বৈচিত্র্যময় কালেকশন। রয়েছে শিশুদের পোশাকও।

প্রেম’স কালেকশনে পাঞ্জাবি

সম্প্রতি গুলশানে প্রেম’স কালেকশনের শো-রুমে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ২২ ফুট চওড়া ও ৩০ ফুট লম্বা এই পাঞ্জাবি প্রদর্শন করা হয়। এ সময় তারকাদের উপস্থিতিতে অনুষ্ঠানস্থল এক মিলনমেলায় পরিণত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ ও ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা ফেরদৌস, পপি, বাপ্পি, ইমন, সজল এবং সংগীতশিল্পী রিজিয়া পারভীনের সঙ্গে দেশের শীর্ষ মডেলরা সত্যপাল এবং প্রেম’স কালেকশনের ঈদের বিশেষ কালেকশনের পোশাক গায়ে জড়িয়ে আবহমান বাংলার মুসলমানদের প্রধান উৎসবের নানা রূপ তুলে ধরেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর