শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

সেইলরে ফেস্টিভ সেল

প্রতি বছরের মতো এবারও শুরু হয়েছে সেইলরের ফেস্টিভ্যাল সেল। গার্মেন্টস, জুয়েলারি, ব্যাগ ও জুতাসহ অন্যান্য সামগ্রীতে থাকছে ফ্ল্যাট ৩৫ শতাংশ ছাড়। ক্রেতাদের কথা মাথায় রেখেই প্রতি বছর এই বিশেষ সেলের আয়োজন করা হয়। সেইলরের সর্বমোট ১৩টি আউটলেট এবং ফেসবুক পেজে অনলাইন অর্ডারের মাধ্যমে এই ডিস্কাউন্ট উপভোগ করা যাবে। সেল অফারের শর্ত অনুযায়ী, ঈদুল আজহার নতুন প্রোডাক্ট বাদে বাকি সবকিছুতেই থাকছে এই মূল্যছাড়।

 

ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউতে ছাড়

সব বয়সীদের পছন্দের ট্রেন্ডি পোশাকের লাইফস্টাইল জোন ট্র্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউর পণ্যে চলছে গ্রীষ্মকালীন ৪০ শতাংশ ছাড়। ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউর সব ধরনের পোশাকের ওপর দিচ্ছে এই বিশেষ গ্রীষ্মকালীন ছাড় (সামার সেল অফার)। ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউর জমকালো পোশাকের মধ্যে রয়েছে ছেলেদের স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন এবং এক্সক্লুসিভ ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। আর মেয়েদের ফ্যাশনেবল ওয়্যারড্রোবে রয়েছে কুর্তি, জিন্স, টপস, সালোয়ার-কামিজ, প্লাজো, ওড়না, ফতুয়া, শার্ট, টি-শার্ট থেকে শুরু করে ফ্যাশনেবল ব্যাগ এবং ফ্যাশন এক্সেসরিজ। ফ্যাশন ব্র্যান্ড দুটির বিশেষ আয়োজনে রয়েছে শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ এক্সক্লুসিভ ব্রাইডাল কালেকশন। রয়েছে পারফিউম, বডি ¯েপ্র ইত্যাদিসহ ফ্যাশন দুনিয়ার সব আয়োজন। যোগাযোগ : ট্রাষ্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নং-১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯। মোবাইল : ০১৭১২০৪৭৭৩০। ব্র্যান্ড কিউ, লেভেল-১, দোকান নং-২১, ২২, ২৩ [লেভেল-১], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯। এ ছাড়াও ট্রাস্ট মার্ট এবং ব্র্যান্ড কিউর সহযোগী প্রতিষ্ঠান প্যারিস গ্যালারিতেও চলছে গ্রীষ্মকালীন এই বিশেষ ছাড় (৪০ শতাংশ)।

বর্ষায় বিয়ে কনের সাজে ছাড়

এখন শীত, গ্রীষ্ম আর বর্ষা নেই, সারা বছরই বিয়ের আয়োজন চলে। আর এই আয়োজনকে ঘিরে কনের থাকে অনেক স্বপ্ন। কনের সেই চাওয়ার পূর্ণতা দিতেই ওমেন্স ওয়ার্ল্ড রোদ-বৃষ্টির বর্ষা মৌসুমে ব্রাইডদের জন্য দিচ্ছে আকর্ষণীয় ব্রাইডাল প্যাকেজ। প্রতিটি প্যাকেজে থাকছে বিশেষ মূল্যছাড়। এখানে গায়ে হলুদ, বিয়ে ও বউভাতের মেকআপের সঙ্গে প্রি-ব্রাইডাল রূপচর্চায় কনের জন্য থাকছে, ব্রাইটনিং ফেসিয়াল, পেডিকিওর, মেনিকিওর, ওয়েল ম্যাসাজ, ওয়াক্সিং। যোগাযোগ করুন  গুলশান সিগনেচার ব্রাঞ্চ, বনানী, উত্তরা, কাকরাইল, ধানমন্ডি, মিরপুর, ৭৪ জাওয়াদ টাওয়ার, (নতুন ব্রাঞ্চ) সেকশন টু, মিরপুর-১, চিড়িয়াখানা রোড এবং রামপুরার ওমেন্স ওয়াল্ডের ব্রাঞ্চে।

ঈদে শোভন মেকওভার

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে শোভন মেকওভারে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় ৭০ শতাংশ ছাড়ে পাবেন নানা রকম সেবা। এ ছাড়া ব্রাইডাল মেকআপে ৫০ শতাংশ এবং হেয়ার রিবন্ডিং বা কালারের ক্ষেত্রে ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন আগামী ১০ আগস্ট, ২০১৯ পর্যন্ত। বুকিং করতে আজই চলে আসুন শোভন মেকওভার, হাউস : ০৫ রোড: ০৮, ব্লক : এফ, নিকেতন, গুলশানে। মোবাইল : ০১৭৪৪ ৮৮৯৪৯৮।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর