শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

সারার একুশের আয়োজন

সারা লাইফস্টাইল লিমিটেডের পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে থাকছে পোশাকের রকমারি আয়োজন। এই আয়োজনে লেডিস কালেকশনে থাকছে কুর্তি, শাড়ি, ফ্রক, টপস, থ্রি পিস। মেনজ কালেকশনে রয়েছে পাঞ্জাবি, পায়জামা, শার্ট, টি-শার্ট। মাতৃভাষা দিবসের এই আয়োজন পাওয়া যাবে সারা লাইফস্টাইলের বিভিন্ন আউটলেটে। ‘সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভিতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। ওয়েবসাইট www.saralifestyle.com.bd.

 

একুশে কে ক্রাফটের আয়োজন

একুশের চেতনা মননে ধারণ করে সৃজনশীল উপস্থাপনায় কে ক্র্যাফটের পোশাক পসরা থাকবে পুরো ফেব্রুয়ারি মাসজুড়ে সব আউটলেটে। এবারের মোটিফে থাকছে-বর্ণমালা ইলাস্ট্রেশনের কোলাজ, স্ট্রাইপ-জ্যামিতিক ও ফুলেল মোটিফ। এ ছাড়াও রয়েছে টাই-ডাই এর নানা বৈচিত্র্য। রং-এর ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে- শোকের কালো, সূর্যের লাল, বিষণœতার ধূসর, সত্য ও পবিত্রতার প্রতীক সাদার সমতলকে। একুশের পোশাকগুলো কে ক্র্যাফটের আউটলেট ছাড়াও অনলাইন স্টোর www.kaykraft.com থেকে কিনতে পারেন।

 

নিপুণের একুশের সংগ্রহ

আমাদের চিন্তা ও চেতনায় অম্লান অমর একুশে ফেব্রুয়ারি আবার এসেছে ফিরে। সারাদিন মানুষ শোকের চিহ্নস্বরূপ কালো ব্যাজ এবং সাদা-কালো পোশাক পরিধান করে। জাতীয় মাতৃভাষা দিবসে নিপুণ সাদা-কালো, লাল এবং অ্যাশ রং নিয়ে কাজ করেছে। মোটিভ হিসেবে ব্যবহৃত হয়েছে ফ্লোরাল এবং জিওমেট্রিক প্রিন্ট যেখানে মিডিয়া হিসেবে ব্যবহার হয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক, অ্যামব্রয়ডারি। নিপুণের একুশের সংগ্রহে রয়েছে শাড়ি, কামিজ, সালোয়ার কামিজ, কুর্তি, শার্ট, পাঞ্জাবি। থাকছে শিশু কিশোরদের জন্য বিশেষ আয়োজন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর