সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

দিনটি কেমন যাবে

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা ধনু রাশির জাতক-জাতিকা। আজ সহকর্মীর অনৈতিক কাজের জন্য সম্পর্কের অবনতি।

দিনটি কেমন যাবে

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

অপ্রিয় সত্য কথায় নিকটজনের সঙ্গে মনোমালিন্য স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হওয়ার আশঙ্কা। দিনের শেষে আবেগের বশে সিদ্ধান্ত নিতে গিয়ে বিপত্তির আশঙ্কা। বিদেশ যাত্রা শুভ। শুভ সংখ্যা ৪।

 

বৃষ [২১ এপ্রিল-২১ মে]

চিত্রশিল্পী ও ভাস্করদের আজ ভালো সময় কাটবে। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে হয়রানি ও অর্থক্ষতি। হার্টের রোগীদের নিরাময়ে অপারেশনের সম্ভাবনা। সামাজিক মর্যাদা লাভ। শুভ রং সাদা।

 

মিথুন [২২ মে-২১ জুন]

প্রেমে তৃতীয় পক্ষের আবির্ভাব। মনের চাঞ্চল্যতা ও বুদ্ধির অস্থিরতায় কাজকর্ম ব্যাহত হওয়ার আশঙ্কা। নৌপথে ভ্রমণ প্রশান্তি বয়ে আনতে পারে। দক্ষতা ও নিষ্ঠা দিয়ে কর্মস্থলে এগিয়ে যাবেন। দিনের শেষে অর্থপ্রাপ্তি।

 

কর্কট [২২ জুন-২২ জুলাই]

পদোন্নতি পাওয়ার জন্য কর্ম চেষ্টা সফল হতে পারে। জনহিতকর কাজে অর্থ ও শ্রমদান। সড়ক দুর্ঘটনায় আঘাত লাগার আশঙ্কা। পারিবারিক দায়িত্ব পালন সত্ত্বেও মা-বাবার সঙ্গে মনান্তর। দিনের শুরুতে ভ্রমণ শুভ।

 

সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট]

প্রতিবেশির কূটবুদ্ধির কারণে পরিবারে অশান্তি বিরাজ করবে। কর্মস্থলে ঝুট ঝামেলায় বিব্রতবোধ করতে পারেন। বিদেশ যাত্রা তরান্বিত হতে পারে। পারিবারিক ক্ষেত্রে সুষ্ঠ চিন্তাধারায় সফলতা আসতে পারে।

 

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]

গুরুজনের স্বাস্থ্যে উন্নতি ও মানসিক অবস্থার প্রশান্তি বিরাজ। প্রভাবশালী ব্যক্তির চাপে সম্পত্তিগত সমস্যায় পড়তে পারেন। পারিবারিক দায়িত্ব পালন সত্ত্বেও মা-বাবার সঙ্গে মনান্তর। দিনের শুরুতে ভ্রমণ শুভ। বিনোদন শুভ।

 

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]

শত্রুর সঙ্গে আস্তে আস্তে সখ্যতা আসতে পারে। শিক্ষামূলক কর্মকান্ডে নিজেকে জড়াতে পারেন। দিনের শুরুতে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হতে পারে। মৌলিক চিন্তা ও পরিকল্পনায় সাফল্য। বিয়ের ব্যাপারে মতবিরোধ।

 

বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর]

অতিরিক্ত রক্ষণশীলতার কারণে একাকীত্দ বাড়বে। বিদেশ যাত্রা শুভ। পারিবারিক কলহ বাড়তে পারে। অহেতুক ঝামেলায় গৃহনির্মাণে বাধা ও ব্যয় বৃদ্ধি। রহস্যবিদ্যা ও জ্যোতির্বিদ্যা চর্চায় অনুরাগ। বিনোদন ও যাত্রা শুভ।

 

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

সহকর্মীর অনৈতিক কাজের জন্য সম্পর্কের অবনতি। চিত্রশিল্পী ও ভাস্করদের আজ ভালো সময় কাটবে। মৌলিক চিন্তা ও পরিকল্পনায় ব্যবসায় বিশেষ সাফল্য। দিনের শুরুতে ভ্রমণ শুভ। বিনোদন শুভ।

 

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি]

বন্ধুর অনৈতিক কাজের জন্য সম্পর্কের অবনতি। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। প্রিয়জনের আকস্মিক স্বাস্থ্যহানিতে ব্যয় বৃদ্ধি। অন্তভাগে দুঃসাহস ও হঠকারিতায় ক্ষতির আশঙ্কা। বিনোদন ও যাত্রা শুভ।

 

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অতিরিক্ত রক্ষণশীলতার কারণে একাকীত্দ বাড়বে। স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টায় সাংসারিক সংকট মোচন। কর্মে নতুন পরিকল্পনা সফল হতে পারে। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। দিনের শেষে অর্থব্যয়। শুভ রং কালো।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বুদ্ধিমত্তা ও বাস্তববোধের জোরে জটিলতা কাটিয়ে অগ্রগতি। দিনের শেষে প্রিয়জনের সঙ্গে ভ্রমণ শুভ। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। পারিবারিক ক্ষেত্রে সুষ্ঠু চিন্তাধারায় সফলতা আসতে পারে। বিনোদন শুভ।

 

 

 

 

সর্বশেষ খবর