শনিবার, ১৭ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ শুক্রাচার্য, শনি মহারাজ ও কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদ্যা শিক্ষায় ব্রতীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হয়ে থাকবে তথা পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন।

 

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের সাথে সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাবার পথ প্রশস্ত হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দু:শ্চিন্তার অবসান ঘটবে। আশ্রিত ও প্রতি পালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শরীর স্বাস্থ্য বিদেশ ভাল না থাকায় কোন কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক কর্মচারী ও ড্রাইভারগণ আপনার ব্যবসায়ীকে মূলধন গায়েব করে দেবে। অবশ্য প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকিৃত পাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহ যোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও অন্য সামগ্রী আসতে পারে সেই সঙ্গে অতিথি সমাগমে সুখর হয়ে থাকবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। বিদেশগমনেচ্ছুদের বিশেষ গমণের স্বপ্ন স্বাধ পূরণ হয়ে পড়বে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। কর্মক্ষেত্রে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। নতুন যানবাহন ক্রয় বিক্রয় ও আসবাবপত্র লাভের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। মন সুর সঙ্গীতের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। মস্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোন না কোন পুরস্কারে ভ‚ষিত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে দুনস্বরী কাজ এড়িয়ে চলুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির পাস সুগম করবে। দীর্ঘদিনের হারানো কর্ম পুনরুদ্ধার আটকে থাকা কাজ সচল ও পাওনা টাকা আদায় হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা বন্ধুত্ব সুদূর প্রসারী হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন প্রসন্ন হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। দাম্পত্য সুখশান্তি সমৃদ্ধি বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের প্রেম স্বীকৃতি পাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

রাগ জেদ অহঙ্কার বর্জনের সঙ্গে পরিম্রমী ও অধ্যাবসায়ী হলে ভাগ্যল²ীর বরমাল্য পরতে সক্ষম হবেন। বন্ধু বান্ধব আত্মীয় পরিজন জীবনসাথীর সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। বেগবান যান এড়িয়ে চলুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের প্লান প্রোগ্রাম বাস্তবায়িত হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। বন্ধুত্ব প্রেম বিনোদন বিনিয়োগ ভ্রমণ লাভদায়ক তথা সুদূর প্রসারী হবে তথা রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

খরচ দুঃশ্চিন্তা শোক দুঃখ দুর্দশা সমানতালে প্রাপ্ত হবেন। ব্যবসাবাণিজ্যে লাগাতার লোকশান আপনাকে অতিশয় জীর্ন করে তুলবে। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে মন বিষন্ন হয়ে থাকবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা সমীচীন হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দূর থেকে আসা ফোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের সঙ্গে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় মন খুশিতে নাচবে সেই সঙ্গে পাওনা টাকা আদায়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। অবশ্য বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ বন্ধুত্ব ঘাতক বলে প্রমাণিত হবে। লটারি ফটকা জুয়া রেশ শেয়ার থেকে বিরত থাকুন।   

সর্বশেষ খবর