মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রাচার্য, শনিমহারাজ ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভরাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

 দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদ আশা ভরসা ভেঙ্গে যাবে। যতটা পরিশ্রম ও মেধা শক্তি পরিচালনা করবেন ততটাই সফল হবেন। অপরের দ্রব্যাধি রাখতে গিয়ে নিজের পায় কুড়াল পড়তে পারে। প্রেমী যুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বাণিজ্যিক ভ্রমণ লাভ দায়ক হবেতথা সকল প্রকার চুক্তি ভবিষ্যত জীবনের পথেও হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দাম্পত্য সুখ শন্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন, বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদিও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দিনটি বেশ কর্মব্যস্ততার মধ্যদিয়ে অতিবাহিত হবে। কর্ম উদ্দেশ্যে কাছে পীঠে এমনকি বিদেশ ভ্রমণে যেতে পারেন। নিত্য নতুন ব্যবসা বাণিজ্য আলোর মুখ স্পর্শ করবে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। লৌকিকতায় যেমন বয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হওয়ায় মন প্রসন্ন হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালকার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। প্রেমী যুগল সতর্কতার সাথে চলাফেলা করুন নচেত্ অর্থ ও মানদন্ডে দণ্ডিত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

পারিবারিক কলহ সামাজিক কলহে পরিণত হলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ভ্রাতা ভগ্নিদের সাথের কলহ বিবাদের মিমাংশা হওয়ায় আনন্দের জোয়ার বইবে তথা দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ  হবে। এতদস্তেওব মনসুর সঙ্গীও ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেশ গুরুত্ব বহন করবে। বেকারদের কর্ম প্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা ব্যবসা বাণিজ্যের পথ প্রস্ত  করবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতি যোগিতামূলক পরীক্ষায়  জয়লাভ করা সহজ হবে। শত্রুপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন প্রসন্ন হয়ে থাকবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাদ পূরণ হবে। বিবাহ যোগ্যদের বিবাহ প্রেমী যুগলের মিলনের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। উপহার ও উপচৌকানাদী সমানতালে প্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সংসার সমাজ কর্ম ও ব্যবসা বাণিজ্যস্থলে আপনার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে যার ফলে এক উচ্চাসন লাভ করতে পারেন। সম্পত্তি ক্রয় বিক্রয় ও মুক্তি সম্পাদনের ক্ষেত্রে সতর্ক থাকুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভীড় ভাড় তীব্রগতির বাহন সহ সকল প্রকার অনুচিত্ কাজ বাজ বন্ধ করা শ্রেয়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

 দীর্ঘদিনের পাওনা টাকা হাতে আসায় পকেট পূর্ণ হবে তেমনি গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আর্শিবাদ প্রাপ্ত হবেন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তিদ্বারা যত্পরণাস্থি ক্ষতির সম্ভাবনা প্রবল।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে সেই সঙ্গে সকল পরিকল্পনা ভেস্তে যাওয়ার মন বিষন্ন হয়ে থাকবে। সময়মত শ্রমিক কর্মচারীদের বেতন ভাতাদি দিতে না পরায় কল কারখানায় উত্পাদন ব্যাহত হবে। সন্তানগণ অভিজ্ঞাবহ হয়ে থাকবে তথাতারা পুরস্কৃত হবার সম্ভাবনা।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের স্বীকৃতি স্বরূপ কিছু প্রাপ্ত হওয়ায় জীবনটা সার্থক হয়ে উঠবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দামবৃদ্ধি পাওয়ায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। সন্তানদের কেরিয়ার অধ্যায়ন স্বাস্থ্য ও বিববাহ সংক্রান্ত দু:শ্চিন্তার অবসান ঘটবে। শরীর স্বাস্থ্যের প্রতি সুনজর রাখা সমাধান হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সমগ্র দিনটাই তরতাজা উন্নতি করতে থাকায় মন প্রসন্ন হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্য সুদুরপ্রসারী হবে তথা পারিবারিক ব্যবসায়ীক ও কর্মক্ষেত্রে সাথের ঝামেলার অবসান ঘটবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাথে সাক্ষাত্ শুভফল প্রদান করলেও অচেনা ব্যক্তির সাথের বন্ধুত্ব সর্বনাশ ডেকে আনবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর