রবিবার, ১০ জুলাই, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি, আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, গ্রহপিতা রবি ও শনি মহারাজের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে, সেই সঙ্গে পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

লম্বা দূরত্বের সফর বন্ধ রাখা সমীচিন হবে। শ্রমিক কর্মচারী, চাকর-বাকর ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখা বাঞ্ছনীয় হবে। টাকা-পয়সা সময় মতো প্রাপ্তি না ঘটায় তারল্য সংকট দেখা দেবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আন্দে নাচবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্কলোকের সহযোগিতায় মিমাংসা হয়ে পড়বে। টাকা পয়সা যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে। শ্বশুরালয় ও মাতুলালয় থেকে প্রাপ্ত সহযোগিতা সারাজীবনের পাথেয় হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

শূন্য পকেটে টাকায় পূর্ণ হয়ে থাকবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় হারানো ধন-সম্পদ সম্পত্তি ফিরে পাবার পথ প্রশস্ত হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেপে ওঠায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। প্রেমী যুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতা প্রাপ্ত হবেন। ডাকযোগে চেক, মানিঅর্ডার, বিকাশ, ফ্লেক্সিলোড ও উপহার সামগ্রী প্রভৃতি আসতে পারে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আর্শিবাদ প্রাপ্ত হবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

খরচ দুঃশ্চিন্তা ও মনকষ্ট সমানতালে ঘটলেও মেঘের আড়ালে সূর্য হাসবে। বিদেশে অবস্থান রত স্বজনদের স্বদেশ ও প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা কঠিন হবে না। স্বপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদানে করার প্রবল সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ নামতে থাকায় মন বিষন্ন হয়ে থাকবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে পড়তে পারে। গোপন প্রেম ও অনুচিৎ কাজ বাজ থেকে বিরত থাকুন। শিক্ষার্থীদের মন লেখাপড়ায় প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার শুধু নয় সম্ভাব্য ক্ষেত্রে বুকের ধন বুকে ফিরে আসবে। স্বপরিবারে কাছে পীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। শত্রুপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ব্যবসা-বাণিজ্য  অংশিদারদের সঙ্গে কলহ বিবাদের মিমাংসা হয়ে পড়বে। কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। ডাকযোগ প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তি বাসনা পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুঃশ্চিন্তার অবসান ঘটবে। প্রেম রোমান্স শুভ।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

প্রায় শেষ  হয়ে আসা কাজ মাঝপথে আটকে যাবে। ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্র-শস্ত্র বহন থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ ফল প্রদান করবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিত্য-নতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার খেলনা সামগ্রীর পসরা সাজবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর