বুধবার, ২০ জুলাই, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কটরাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও দেবসেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্মপ্রত্যাশীদের কর্মলাভ তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে, মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট হবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহনসহ সব ধরনের অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন, যেমন আয় তার অধিক বার হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দুজন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। এতদসত্ত্বেও সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। শত্রু ও বিরোধী পক্ষ সোচ্চার হয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরে আসবে। যানবাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত ও দুশ্চিন্তার অবসান ঘটবে। দূর থেকে আসা ডাক বেকাদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে অশান্তির পরিবেশ বিরাজ করায় মনে গৃহত্যাগের বাসনা জাগবে। টাকা পয়সা যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের বেলায় থাকবে শূন্য। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

  ভ্রাতা ভগ্নিদের সাহায্য সহযোগিতা সারা জীবনের পাথেয় হবে। সম্পত্তি গৃহবাড়ি আসবাবপত্র বস্ত্রালঙ্কার লাভের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সংসার সমাজে আপনার দায়িত্ব ও গুরুত্ব বেড়ে উঠবে। সন্তানদের আচরণে মনকষ্ট বাড়বে। আশ্রিত ব্যক্তি দ্বারা যত্পরনাস্তি ক্ষতির সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা ঋণ মুক্তির জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা প্রেম বন্ধুত্ব বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। শত্রু ও বিরোধী পক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে। দ্বিচক্রযান বর্জনীয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

মনোবল জনবল অর্থবলের গ্রাফ উপরের দিকে ওঠায় শূন্য পকেট পূর্ণ হয়ে পড়বে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন। মন সংগীতের প্রতি ঝুঁকবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ পকেট শূন্য শুধু নয় ধার করার প্রয়োজন পড়তে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা সমীচীন হবে। ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবনসহ সব অনুচিত কাজবাজ বন্ধ করুন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আয় উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধারের সম্ভাবনা, সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে। ভ্রমণ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর