শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহমাতা চন্দ্র ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সেই সঙ্গে দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কারণে অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হলেও তার মীমাংসা করতে আপনিই যথেষ্ট হবেন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেলা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের পূর্ণ সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গোপন প্রেম ঘুষ উেকাচ গ্রহণসহ সব ধরনের দুনম্বরী কাজবাজ থেকে বিরত থাকুন। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ ভেঙে পড়তে পারে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। দাম্পত্যজীবন সুখেই কাটবে তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কলহ-বিবাদ উত্কট-উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। বন্ধুবান্ধব, আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভ্রাতা-ভগ্নি, আত্মীয়-পরিজনের সহযোগিতায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। ব্যবসা-বাণিজ্যে লাভবান আটকে থাকা কাজ সচল তথা পাওনা টাকা আদায় হওয়ায় ঋণমুক্তির জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হবেন। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সুদূরপ্রসারী হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুইয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগম ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে লাগামহীন খরচের চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। মামলা-মোকদ্দমার ব্যাপার সালিস-বিচারের মাধ্যমে মীমাংসা হওয়ায় এ যাত্রায় হাঁফ ছেড়ে বাঁচবেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা পুরস্কৃত হওয়ার সম্ভাবনা।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি অপরদিকে পাওনা টাকা আদায় হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন প্লান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। লম্বা দূরত্বের সফর ঘাতক বলে প্রমাণিত হতে পারে। মন সুর, সংগীত, ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর