মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. ঈাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, রহস্যময়ী গ্রহকেতু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভ্রাতাভগ্নিদের পূর্ণ সহযোগিতা আপনার সারা জীবনের পাথেও হবে সেই সঙ্গে বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে।

 

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেপে উঠলেও বিক্রয় করে অর্থ ঘরে তোলা কঠিন হয়ে পড়বে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

নিঃসন্তান দম্পতির সন্তান লাভের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের পারিবারিক ব্যবসায়িক ও সামাজিক কলহ বিবাদের মীমাংসা হবে। পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। কারণ শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতা-ভগ্নি আত্মীয় পরিজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। প্রেমীযুগলের জীবন ধন্য হবে।

 

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

আয় উপার্জনের পথ স্তব্ধ হয়ে পড়বে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ তথা মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

 

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্য ও কর্মে তরতাজা উন্নতি করে চলবেন না। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল চমকপ্রদ হবে।

 

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূর প্রসারি হবে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয়।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

রাগ জেদ বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন নচেৎ দণ্ডিত হওয়ার সম্ভাবনা। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে কারামুক্তির পথ প্রশস্ত হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হলেও সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেৎ সব হারিয়ে ঠুটো জগন্নাথ হয়ে ফিরতে হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে শ্রম হবে তো ফল হওয়া দুষ্কর। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের জাল বিস্তার করবে। বেকারদের জীবনে আশার আলো জ্বলবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে।

 

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজ কারবারগুলো ফাঁস করে দিতে পারে। টাকা পয়সা যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের বেলায় থাকবে শূন্য। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে।

 

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালয় ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে মনোবাসনা পূরণ করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর