বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মনগ্রহণ করায় পাশ্চাত্য মতে, আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনিমহারাজ, গ্রহপিতা রবি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ আত্মীয়ের ন্যায় অবস্থান করে যথাসর্বস্ব লুফে নিতে পারে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয়।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে প্রচেষ্টা আর পরিশ্রমের বলে সব প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। বিদেশ গমনও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দূর থেকে আসা কোনো সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদার আর কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হয়ে পড়তে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারা জীবনের পাথেয় হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে ভাগ্যলক্ষ্মীর বরমাল্য পরতে সক্ষম হবেন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি প্রসার ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কলহ বিবাদ উৎকট ঝামেল আর অপ্রীতিকর ঘটনা হবে প্রায় নিত্যঘটনা। টাকা-পয়সা হাতে আতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় সময়মতো শ্রমিক-কর্মচারীদের বেতন-ভাতাদি দিতে না পারায় কলকারখানার উৎপাদন ব্যাহত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। দ্বিচক্রযান বর্জন করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। ভ্রাতা-ভগ্নি আত্মীয় পরিজনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারাজীবনের পাথেয় হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষর ফল খারাপ হবে। হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভকর হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ঘুষ, উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকানাদিও সমানে প্রাপ্ত হবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেম বন্ধুত্ব বিনিয়োগ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর