রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, পরমযোগী গ্রহ শনি মহারাজ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আয় উপার্জনের সকল পথ খুলে গেলেও ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিৎ কাজবাজ ফাঁস করে দিতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মক্ষেত্রে বড় কোন অর্ডার আটকে যাওয়ায় বসের বকুনি খেতে হবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্লান প্রোগ্রাম আর স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। ব্যবসাবাণিজে মজুদ মালের দাম ফুলে ফেপে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। কিন্তু ফল হবে না। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ মানদণ্ডে দণ্ডিত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

খরচ দুঃশ্চিন্তা শোক দুঃখ দুর্দশা সমানতালে ঘটতে থাকায় মন বিষণ্ন হয়ে পড়বে। টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। সংকটকালে বন্ধু বান্ধব আত্মীয় পরিজনের সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিবাহযোগ্যদের বিবাহে কোন না কোন বাধা এসে হাজির হবে। প্রেমীযুগলের সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। আপনার যেমন ব্যয় হবে তেমনি উপহার আসতে পারেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পেলেও অযাচিত ঝামেলা ও অর্থ ব্যয়ের মাত্রা কমবে না। দূর থেকে আসা ডাক বেকারদের মনে হাসির ঝলক ফোটাবে। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গের কলহ বিবাদের মিমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যার্থীদের মন লেখাপড়ার প্রতি বিশেষভাবে ঝুকবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। পরিবারের কোন বয়স্ক লোকের আকস্মিক শারীরিক অসুস্থতা আপনাকে মহা টেনশনে ফেলবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোন বয়স্ক লোকের সহযোগিতায় মিমাংসা হয়ে পড়বে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রাতাভগ্নিদের সঙ্গের কলহ বিবাদের মিমাংসা শুধু নয় তাদের সহযোগিতায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গের কলহ বিবাদের মিমাংসা হওয়ায় তরতাজা উন্নতি করতে সক্ষম হবেন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমানিত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ধন উপার্জনের সকল পথ খুলে যাবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুঃশ্চিন্তার অবসান ঘটবে। লটারি জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যায়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়েও খ্যান্ত হবেন না আপনাকে ঋণের জ্বলে আটকে দিতে পারে। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদ আপনাকে বিহ্বল করে তুললেও মেঘের আড়ালে সূর্য হাসবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোন না কোন পুরস্কারে ভূষিত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর