সোমবার, ৩ জুলাই, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের আই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ আধিপতি চন্দ্র দেবগুরু বৃহস্পতি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর  প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়তে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম জোড়া লাগতে পারে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওযার পথ প্রশস্ত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাস করে দিতে পারে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

মিথুন [২১ মে-২০ জুন]

বিদ্যাশিকক্ষায় ব্রতীদের সুবর্ণ সুযোগ অপেকক্ষা করবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। তথা তাদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মিমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্র সহযোগিতা প্রাপ্ত হবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানে প্রাপ্ত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

গৃহবাড়িতে অশান্তির পরিবেশ বিরাজ করায় মনে গৃহত্যাগের বাসনা জাগবে। ভ্রাতাভগ্নিদের সহযোগিতা প্রাপ্ত হবেন। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্ন স্বাধ পূরণের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপকেক্ষর সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেপে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। মামলা মোকদ্দমার রায় পকেক্ষ আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার সম্ভাবনা।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 পূর্ণ পকেট শূন্য হয়ে পড়বে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে দূর থেকে কোন অপ্রিয় সংবাদ সব মিলিয়ে মন বিষণ্ন হয়ে পড়বে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাশ ও পাওনা টাকা আদায় হওয়ায় মন আনন্দে নাচবে। ডাকযোগে প্রাপ্ত কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তা অবসান ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভাশুভ মিশ্র ফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজনের সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেকক্ষা করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফরে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেৎ সব হারিয়ে ঠুটো জগন্নাথ হয়ে পড়তে হবে। টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় তারল্য সংকটে পড়তে হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা বার্তা পাকাপাকি হবে অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা সমীচিন হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর