বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রাচার্য, পরমযোগী গ্রহ শনি মহারাজ ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানে প্রাপ্ত হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন ও বস্ত্রালঙ্কার লাভের পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। শত্রুরা পরাস্ত হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরনাস্তি ক্ষতির সম্ভাবনা।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ, ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানদের সাফলে গৌরবান্বিত হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। প্রেম বন্ধুত্ব শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়ি কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি বিশেষভাবে আকৃষ্টি থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়তে পারে ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রী আসতে পারে। প্রেম বন্ধুত্ব শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। অবশ্য সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। ভাই-বোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। লম্বা দূরত্বের সফর আপাতত বন্ধ করা শ্রেয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে আরোগ্য লাভের পথ প্রশস্ত হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর