শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যারাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, দেব গুরু বৃহস্পতি ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত  হওয়ার জোর সম্ভাবনা।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে এমনকি কর্ম ব্যাপদ্দেশ্যে দূর ভ্রমণের সম্ভাবনা প্রবল। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

একদিকে আয় উপার্জন কম অন্যদিকে অপ্রিয় সংবাদ সব মিলিয়ে মন অতিশয় জীর্ণ করে তুলবে। সময়মতো শ্রমিক-কর্মচারীদের বেতন না দিতে পারায় মনকষ্ট বাড়বে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাধাতে পারে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

জীবনসঙ্গী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। আজকের দিনে জন্মগ্রহণ করা শিশুটি ভবিষ্যতে জগত্খ্যাত হবে। বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা প্রবল।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো থাকবে না। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। রাগ-জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে সব প্রতিকূলতা কাটিয়ে উঠবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

 বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিপত্তির গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশ গমনেচ্ছুদের স্বপ্ন-সাধ পূরণ হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। বেগবান যান বর্জনীয়।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেও হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রবরব করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ শিক্ষার্থীদের ভবিষ্যৎ নির্ধারিত সহায়ক হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

 মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর