বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জম্ম গ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, বুদ্ধির দেবতা বুধ ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। প্রেম বন্দুত্ব বিনোদন শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে তথা ঐ বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদীও প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। সহকর্মী ও অংশিদারদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নচেৎ শ্রিঘরে ঢুকতে হতে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেম রোমান্স শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পদ ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রী আসতে পারে। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচিন হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। অবশ্য সংকটকালে সহকর্মী ও অংশিদারদেররা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয় হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুই সমানতালে শুভফল প্রদান করবে। রাগ জেদ অংহকার আবেগ ও অনুচিৎ কাজবাজ বন্ধ করুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ধন উপার্জনের সকল পথ খুলে যাবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেপে উঠবে। কর্মে সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। আজকের করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাচাবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোন না কোন পুরস্কারে ভূষিত হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণের দিকে ধাবিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে তথা ঐ বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদীও প্রাপ্ত হবেন। শত্র“ ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিযে চলবেন। মন সুর সঙ্গীতের প্রতি ঝুকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 ব্যবসাবাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাশ তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। শূন্য পকেট পূর্ণ হয়ে ওঠায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন পূরণ হবে। শত্র“ ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফরতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প�ানপ্রোগ্রাম আর স্বপ্ন স্বাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ঘুস উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন নচেৎ শ্রীঘরে ঢুকতে হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর