শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হয়েও খ্যান্ত হবে না বিচ্ছেদে রূপ নিতে পারে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরোনাস্তি ক্ষতি হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরি কাজবাজ ফাঁস করে দিতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদ কোন বয়স্ক লোকের সহযোগিতায় মিমাংসা হবে। বাণিজ্যিক সফল লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাইবোন আত্মীয় পরিজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে আসা তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বাণিজ্যিক সফল লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নয়তো সঞ্চয়ে হাত পড়তে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ না হওয়ায় মন বিষণœ হয়ে পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হতে পারেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম প্রত্যাশিতদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের জন্য সময়টি রেকর্ড হয়ে থাকবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তি বাধাতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয় বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন নয়তো শ্রীঘরে ঢুকার পথ প্রশস্ত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের আচরণ মনবেদনার কারণ হলেও তাদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর