রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ  কৌশলের দেবতা বুধ গ্রহপিতা রবি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হবেন। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের পারিবারিক ও সামাজিক কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রবরব করবে। শত্রু ওবিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে।  অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝ পথে আটকে যাবে। দূর থেকে আসা কোন অপ্রিয সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। দূর থেকে আসা কোন সংবাদ বেকারদের মুখের হাসি ফোটাবে। প্রেমীযুগল প্রেম সাবধানে চলুন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসাবাজ্যির পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। নিসন্তান দম্পত্তির কোল আলোকিত হতে পারে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজি প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবন সাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশগমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে। বাণিজ্যিক স্বপ্ন পূরণের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর