শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, প্রেমের দেবতা শুক্রাচার্য ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

গুপ্ত ও প্রকাশ্য শুত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়াবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনও প্রাপ্ত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছ্ট্টো নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় ভাইবোনদের আত্মীয়পরিজনদের সঙ্গে প্রীতিকর ঘটনা এড়াতে বন্ধন রচিত হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চিত অর্থ কর্পূরের ন্যায় বিনাশ ঘটবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসাবা সচল হয়ে উঠবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমেনর পথ খুলবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে সফলতা প্রাপ্ত হবেন। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসাবে গণ্য হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর