রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যারাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ পরমযোগী গ্রহ শনি মহারাজ ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণস্পর্শ করবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুঝে হাসি ফোটাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে চলবেন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ঘুষ, উৎকোচ গ্রহণ, নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে শারীরিক অসুস্থতা মরার ওপর খাড়ার ঘাড় সমান হবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হারানো পিতৃ-মাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ অচিরেই বাসাবাড়ি পাল্টানোর ঝামেলায় পড়তে হবে। অংশীদারদের সহযোগিতায় অচল ব্যবসা চাঙ্গা হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে চায়া দিয়ে বাঁচাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতা পরিহার করা শ্রেয়।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার ওপর খাঁড়ার ঘার সমান হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি লাভের পথ খুলবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়ের হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর