বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য বুদ্ধির দেবতা বুধ ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের বলে সব প্রতিকূলতা কাটিয়ে দুর্বারগতিতে এগিয়ে যাবেন। বেগবান যান বর্জনীয়।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। দ্বিচক্রযান বর্জন করুন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা নামবে। শিক্ষার্থীদের মন অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। বিদেশগমনের পথে কোনো বাধা এসে হাজির হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। একদিকে আয় উপার্জনের নিত্যনতুন সুযোগ অপরদিকে হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। সপরিবারে কোনো অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর