শিরোনাম
প্রকাশ : শনিবার, ২ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১ নভেম্বর, ২০১৯ ২৩:৫৬

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার আজ রাশি অধিপতি মঙ্গল পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও বিঘ্নসৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আকস্মিক অর্থপ্রাপ্তির পথ প্রশস্ত হবে। পারিবারিক-ব্যবসায়িকসহ যে কোনো সিদ্ধান্ত ভুল বলে প্রমাণিত হতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্ন-স্বাধ পূরণের পথ খুলবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। সন্তানরা কোনো পুরস্কারে ভূষিত হতে পারে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগঘাতক বলে প্রমাণিত হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে। লৌকিকতা পরিহার আবশ্যক।

 

মিথুন [২১ মে-২০ জুন]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেম ভেঙে যেতে পারে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় বুঝে ব্যয় করুন নচেৎ ধারদেনায় পড়তে হতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ খুলবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা স্বপ্নপূরণে সহায়ক হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাইবোন আত্মীয় পরিজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। লটারি ফটকা জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা সমীচিন হবে। যুগলের জন্য সুবর্ণ সুযোগ থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফল হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট-কেসের রায় পক্ষে আসবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল খেটে কুমির আনার সমান হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনোবাঞ্চা পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার খেলনা সমাগ্রীর পসরা সাজবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্ত্য বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য পাবেন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল ও ব্যাংক ব্যালেন্স ফুলেফেপে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা-বার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের হারানো বুকের ধন বুকে ফিরে আসার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রাপ্তির পথ খুলবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ প্রশস্ত হবে। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্নপূরণ তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

 


আপনার মন্তব্য