শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ নভেম্বর, ২০১৯ ২১:২৪

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার আজ রাশি অধিপতি মঙ্গল পরমযোগী গ্রহ শনি মহারাজ ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বেগবান যান বর্জনীয়।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ছায়া দিয়ে বাঁচাবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সৎভাব বজায় রাখুন নচেৎ অচিরেই বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। ধর্মের প্রতি মন ঝুঁকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনার সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফলাফল বেশি ঘটতে পারে। বাড়ির ইলেকট্র্রনিক্স সামগ্রীর বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড হয়ে থাকবে। পিতামাতার সঙ্গে কারণে-অকারণে কলহ বিবাদের সৃষ্টি হতে পারে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সহকর্মী ও অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল বয়ে আনবে।


আপনার মন্তব্য