মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, বুদ্ধির দেবতা বুধ ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পাওনা টাকা আদায় ও ব্যবসা-বাণিজ্যে লাভবান হওয়ার সম্ভাবনা। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দূর থেকে আসা সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মপ্রত্যাশীদের মনোবল ভেঙে যেতে পারে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ খুলবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে শুভফল আসতে থাকায় মন আনন্দে নাচবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ তথা সুদূরপ্রসারী হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। অবশ্য সংকটকালে আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়াবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। টাকা-পয়সা আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে এগিয়ে চলবেন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শিক্ষার্থীদের মনে অলসতা জেঁকে বসবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বকুনি খেতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর