শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, সেনাপতি মঙ্গল ও দৈত্যকুলগুরু শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা সুদূরপ্রসারী হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। যা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অশান্ত ও জীর্ণ করে তুলবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিম্বাস করা ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারপ্রাপ্ত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সুর সংগীত ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষ নজর রাখুন। আয় বুঝে ব্যয় করুন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকা শ্রেয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। পড়াশোনা খেলাঠুলা আঁকা লেখায় পুরস্কৃত হওয়ার সম্ভাবনা অমূলক নয়। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইপ্সিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন। মামলা-মোকদ্দমা উৎকট-উদ্ভট ঝামেলা আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার উন্নয়ন ও প্রভাব-প্রতিপত্তির বাড়বাড়ন্ত দেখে পিছু হটবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর