বৃহস্পতিবার, ৭ মে, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অর্থকড়ি আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। নতুন বন্ধুত্ব ও প্রেমে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। ভ্রমণ বিনোদন শুভ।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক এবং ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা শ্রেয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় সক্ষম হবেন। দ্রুতগতির বাহন বর্জনীয়।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় মীমাংসা হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবেন তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। যা দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো সদস্যের শারীরিক অসুস্থতায় মড়ার ওপর খাঁড়ার ঘার সমান হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যদের কথাবার্তা পাকাপাকি হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ করতে পারেন।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ও ব্যবস-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পাবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। শত্রু ও  বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে এগিয়ে চলবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের আলোচনা ফলপ্রসূ হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভ্রমণকালীন সতর্ক থাকুন। আয় বুঝে ব্যয় করুন। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। সংকটকালে  আত্মীয়পরিজন কাউকেই কাছে পাওয়া কঠিন হবে। মনে রাখবেন শ্রম মেধা প্রযুক্তি কৌশল দুর্যোগের হাত থেকে বাঁচাতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর