বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ সেনাপতি মঙ্গল ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাইবোনদের সঙ্গে কলহ বিবাদের সৃষ্টি হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে শুভফলের প্রাপ্তি ঘটায় মন আনন্দে নাচবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অপরদিকে কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসার বলে ফসল ঘরে তুলতে সক্ষম হবেন। বাণিজ্যিক প্রচেষ্টা বাস্তবায়নের দিকে ধাবিত হবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তি জ্বেলে দেবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আয় বুঝে ব্যয় করুন নয়তো সঞ্চয়ে হাত পড়বে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল আসবাবপত্র ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। শরীর স্বাস্থ্যের প্রতিতীক্ষè নজর রাখা সমীচীন হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতির যে কোনো পথে অর্থ আসতে পারে। দূর থেকে আসা সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো সুবর্ণ সুযোগ প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই সুপ্রশস্ত হবে। বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। প্রেমীযুগলের সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নয়তো দন্ডিত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হাত বাড়ালেই সফরতা প্রাপ্ত হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চিত অর্থ কর্পূরের ন্যায় বিনষ্ট হবে। শত্রু ও বিরোধীপক্ষরা সোচ্চার হয়ে আপনার ফসলি খেত ল-ভ- করে দেওয়ার চেষ্টা চালাবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য নিয়ে মনবেদনার কারণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায়পক্ষে আসবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করা শ্রেয় হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের পরিবর্তে দূরে থেকে মজা দেখবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের মন পেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। দূর থেকে আসা কোনো সংবাদ বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। ভাড়াটিয়া মালিকের সম্পর্কের অবনতি ঘটতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর