শুক্রবার, ১৯ জুন, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কৌশলের দেবতা বুধ গ্রহপিতা রবি ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। লম্বা দূরত্বের সফরে সর্বদাই সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন।  প্রেমীযুগল সবধানে চলুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স আসতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœœ হয়ে পড়তে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের পরিবর্তে দূর থেকে মজা দেখবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে।অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্যর অবসান ঘটবে। নিঃসন্তান দম্পতিদের মুখে হাসির ঝলক দেখা দিতে পারে। সপরিবারে ভ্রমণে যেতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বেকার যুবক যুবতীদের মুখে হাসি ফুটতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পক্ষে কোন না কোন বাধা এসে হাজির হবে। কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের দিকে ধাবিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হতে পারে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ অচিরেই সুপ্রসন্ন হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ চেক স্ট্যাম্প প্রভৃতিতে স্বাক্ষর না করাই শ্রেয় হবে। বিদ্যার্থীদের মন আনন্দে নাচবে। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদ কোন বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রতি আকৃষ্ট হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায কোন কাজে মন বসবে না। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামাহীন চাপ পূর্ণ পকেট শূন্য করে তুলবে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দূর সফর থেকে বিরত থাকা শ্রেয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদ্যার্থীদের মনে অলসতা দানা বাধতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। মালিক ভাড়াটিয়া দীর্ঘদিনের মতানৈক্য দূরীভূত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর