শনিবার, ২০ জুন, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক গ্রহ বুধ গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস বলে গণ্য হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে। সন্তান সন্ততিদের আচরণ মনবেদনার কারণ হতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উটবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। আজকের দিনে রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটালে ছায়া দিয়ে বাঁচাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শুভাশুভ মিশ্র ফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেকমানিঅর্ডার বিকাশ নগদ যে কোন পথে অর্থ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে  অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই প্রশস্ত হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। শত্রু ও বিরোধীপক্ষের পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। মন সুর সঙ্গীতে ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। দ্বিচক্র যান বর্জনীয়।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দূর থেকে আসা আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে হতে পারে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে। এতদসত্ত্বেও মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি ঘটতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত আলোচনা ফলপ্রসূত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিদ্যাশিক্ষায ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। লৌকিকতায় ব্যয় হতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। বেকার যুবকযুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর