মঙ্গলবার, ২৩ জুন, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, বুদ্ধির দেবতা বুধ ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে, অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া শ্রেয় হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে এমনকি তারা কোনো না কোনো পুরস্কার পাবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নপূরণে সহায়ক হবে। ভাড়াটিয়া মালিকের সম্পর্ক মজুদ হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে, দ্বিচক্রযান বর্জনীয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাইবোনদের সঙ্গে মতানৈক্যের অবসান ঘটবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে, গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে, ব্যবসা বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে, সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে, প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে, গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রী আসতে পারে। আজকের দিনে রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে কোনো না কোনো বাধা এসে প- করে দিতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপপূর্ণ পকেট শূন্য করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়তে পারে। সন্তানের সাফল্যে গৌরবান্বিত হবেন। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হয়ে থাকতে পারে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল ও ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখ হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম প্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ পরিদর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শক্র ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব মোড়া লাগবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিবাহ যোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দূর থেকে আসা ডাক বেকার যুবক যুবতীদের মুখে হাসি ফোটাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। চোর, চিটিংবাজ, অজ্ঞান পার্টি, লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। লটারি জুয়ারেস হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করা সমীচীন হবে। শ্রমিক কর্মচারী ড্রাইভার গৃহশিক্ষক গৃহকর্মীর মনে মালিকপ্রীতি দেখা দেবে। অধিক লৌকিকতা শত্রুতার জন্ম দিতে পারে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 শিক্ষার্থীদের দীর্ঘদিনে মনোবাসনা পূরণ করবে। হারানো পিতৃমাতৃ ধন-সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শক্র ও বিরোধী পক্ষরা আপনার উন্নয়ন ও প্রভাব প্রতিপত্তির ভাড় বাড়ন্ত দেখে পিছু হটতে বাধ্য হবে। দ্বিচক্রযান বর্জন করুন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর