রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, প্রেমের দেবতা শুক্রাচার্য ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় না করলে সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন দূর থেকে মজা দেখবে। লটারি জুয়া রেস শেয়ার এড়িয়ে চলা সমীচীন হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

পাওনা টাকা আদায়ের পথ খুলবে। বিদেশে অবস্থানরত স্বজনদের প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতা-মাতার কারণে বিবাদ সৃষ্টি হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যসসা-বাণিজ্যের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের হাতে নিত্য-নতুন সুযোগ এসে হাজির হবে। দ্বিচক্রযান বর্জনীয়।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের মনবাঞ্ছা পূরণের পথ খুলবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা সমীচীন হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে এমনকি ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। কর্মের সুনাম যশ ও স্বপ্ন পূরণ করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধলেও সফলতা অবশ্যম্ভাবী। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদে খুশির জোয়ার বইবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। অধিক লৌকিকতা শত্রুরা জন্ম দিতে পারে। ভ্রমণ শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বেকার যুবক-যুবতীদের জন্য নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে-ফেঁপে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর