শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। শত্রুরা পিছু হটতে বাধ্য হবেই হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মালিক-ভাড়াটিয়া দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের আবশ্যকতা রয়েছে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের সম্ভাবনা রয়েছে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করা শ্রেয় হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হতে পারে। দুর্ঘটনা অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব সাহায্যে এগিয়ে আসবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি  করে চলবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। দ্বিচক্র যান বর্জনীয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য সহযোগীরা সংকটকালে সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর