শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সন্তানদের আচরণ মন বেদনার কারণ হতে পারে। পিতামাতার সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মালিক ভাড়াটিয়া দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে। ধর্মের প্রতি ঝুঁকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। বিবাহযোগ্যদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে। শ্রমিক কর্মচারীর মনে মালিকপ্রীতি দেখা দেবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ ধরা দেবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। লটারি জুয়া রেস হাউজিং এড়িয়ে চলা আবশ্যক।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল জনবল বাড়তে থাকবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা পাবেন। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

চর্তুদিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। সন্তানদের আচরণ মন বেদনার কারণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আশ্রিত ব্যক্তি থেকে সতর্ক থাকা শ্রেয়।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশা জাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় থেকে বিরত থাকুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার দ্বার খুলবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর