শনিবার, ১৪ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল বোধন শক্তির কারক বুধ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করার আবশ্যকতা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। আয় বুঝে ব্যয় করুন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়লেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। শত্রুরা পরাস্ত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিদ্যার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বেগবান যান বর্জনীয়।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। হারনো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ প্রশস্ত হবে। বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। চোর-চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে পারেন। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায় ব্যবসা-বাণিজ্যে লাভবান ও আটকে থাকা কাজ সচল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকার যুবক-যুবতীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়নের দিকে ধাবিত হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয় দুশ্চিন্তা ঘুচবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদ মীমাংসা হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভ্রমণকালীন চোখ-কান খোলা রেখে চলতে হবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড় করুন। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। লম্বা দূরত্বে সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর