বুধবার, ১৮ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ চিরকুমার গ্রহ মঙ্গল সর্বগ্রাসী গ্রহ রাহু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্সের পসরা সাজবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের ভোগ্যবাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটতে বাধ্য হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। উপহার সামগ্রীও প্রাপ্ত হতে পারেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে।

সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে পরিবারে খুশির জোয়ার বইবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়ি অতিথি  সমাগমে মুখর হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর