বুধবার, ৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর ন্যায়ের দেবতা শনি মহারাজ, প্রেমের দেবতা শুক্রাচার্য ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে।

মিথুন [২১ মে-২০ জুন]

সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ধনসম্পদ উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœœ হয়ে পড়বে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়াবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। রাগ জেদ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হতে হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম ও অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই সফলতা ধরা দেবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে, দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে সহকর্মীদের সঙ্গে বিবাদ, অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নচেৎ দন্ডিত হওয়ার সম্ভাবনা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব করবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর