মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর ন্যায়ের দেবতা শনি মহারাজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে, বিবাহযোগ্যদের বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। প্রেম, রোমান্স ও বিনোদন শুভ। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে রমরমা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সন্তানগণ শুভফল বয়ে নিয়ে আসবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় ও তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ভ্রমণ শুভ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। শত্রু ও বিরোধীপক্ষের চাপ বাড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদের দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। হারানো পিতৃমাতৃ ধন-সম্পদ ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখতে হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। রাগ জেদ অহংকার আবেগ ক্ষতির কারণ হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্র্রনিক্স সামগ্রী আসতে পারে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে গমন করা লাগতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

টাকান্ডপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি ও বিনিয়োগ ঘাতক প্রমাণিত হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে আসা সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। হারানো পিতৃমাতৃ ধন-সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর