সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভরাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ, প্রেমের দেবতা শুক্র ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অর্থকড়ির ব্যাপারে অধিক সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। অত্যাবশ্যকীয় সফরে বাধা আসতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতে গুরুত্ব দিন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

টাকা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টির দৌরাত্ম্য বাড়তে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে দিবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশীত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের ভার বাড়তে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। যোগ্যকর্ম ব্যবসা ভ্রমণ ও ধর্মীয় যাত্রায় বিদেশগমনের সম্ভাবনা প্রবল। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। না বুঝে কোনো কাজে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। বিদেশে অবস্থানররত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে, এমনকি তারা কোনো পুরস্কারে ভূষিত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

টাকা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। বন্ধুবান্ধব, আত্মীয় পরিজন নিয়ে দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর