শুক্রবার, ২ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, গ্রহপিতা ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। ভাঙা প্রেম বন্ধুত্ব  জোড়া লাগতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণ হবে। মন পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। সন্তানদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের মাতনৈক্য দূর হবে। সহকর্মীদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহের কথা পাকাপাকি হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। রাগ জেদ অহংকার আবেগ ও হঠকারী সিদ্ধান্ত থেকে বিরত থাকতে হবে। উপহারসামগ্রীপ্রাপ্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

খরচ দুশ্চিন্তা শোক দুঃখ দুর্দশা সমানতালে ঘটতে পারে। আয় বুঝে ব্যয় করুন। নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা অপ্রিয় সংবাদে বিষণœ হয়ে পড়বেন। গৃহসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো বুকের ধন ফিরতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম অর্থ সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ সুগম হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। যোগ্যকর্ম উচ্চশিক্ষা ও ধর্মীয় যাত্রায় বিদেশগমনের পথ খুলতে পারে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সপরিবারে কোনো অনুষ্ঠানে গমন করবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর