সোমবার, ২৬ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য ন্যায়ের দেবতা শুক্রাচার্য ও কর্মফল দাতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হবে।  দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়তে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে সচেষ্ট হতে হবে। দুর্জন আত্মীয় বেশে যথা সর্বস্ব লুফে নিতে পারে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কারাগার জীবনের অবসান ঘটতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ ও মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। মামলা মোকদ্দমার ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তার ঘুচবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সযোগ এসে হাজির হওয়ায় মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন স্বপ্ন বাস্তবায়নের দিকে ধাবিত হবে। ব্যয়ের বাড়তে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। বিদেশগমনের ক্ষেত্রে বাড়তি ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেম প্রত্যাবর্তনের পথ অচিরেই খুলতে পারে। শিক্ষার্থীদের জকন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি তারা কোন না কোন পুরস্কারে পাবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং  প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর