শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য গ্রহমাতা চন্দ্র ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। শত্রু ও বিরোধীপক্ষরা  পরাস্ত হতে বাধ্য হবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হতে বাধ্য হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের পরিবর্তে দূরে থেকে মজা দেখবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। জীবনসাথী শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারাই ঘায়েল হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পিতা-মাতার স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শ্রম মেধা কৌশল ও অধ্যবসায়ের পূর্ণফল প্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। অংশীদারদের সহযোগিতায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। যোগ্য কর্ম উচ্চশিক্ষা ও ধর্মীয় যাত্রায় বিদেশগমনের পথ প্রশস্ত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে ধরা দেবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হবে। মামলা মোকদ্দমার ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকার যুবক-যুবতীদের বেকারত্বের অবসান ঘটবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে।  রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর